আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

রইছুল উলুম মাদ্রাসায় শীতবস্ত্র বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২৮ ২০:০১:১৯

সিলেট :: মুজিব শতবর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে জালালাবাদ থানধীন আখালিয়া বড়গুলস্থ হযরত শাহ ওলিউল­াহ (রহ.) জামেয়া ইসলামিয়া রইছুল উলুম মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে এই  শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়।

হযরত শাহ ওলিউল­াহ (রহ.) জামেয়া ইসলামিয়া রইছুল উলুম মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা ও মুহতামিম মাওলানা হাফিজ রইছ উদ্দিনের সভাপতিত্বে ও সিলেট ট্যুরিস্ট ক্লাবের সাধারণ সম্পাদক যুব সংগঠক শাহীন আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জালালাবাদ থানার সিনিয়র সহকারি পুলিশ কমিশনার মতিয়ার রহমান, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জুনু মিয়া, ইতালি প্রবাসী মোজ্জাকির আহমদ, ওসমানী মেডিকেল ছাত্রাবাস মসজিদের ইমাম সিরাজুল ইসলাম, মাদ্রাসার শিক্ষক আব্দুল মুকিত, দিলোয়ার হোসেন রাফি, মাজহারুল ইসলাম সুজনসহ অন্যান্য শিক্ষকবৃন্দ, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মাদ্রাসার ছাত্র রায়হান আহমদ ও ইসলামি সঙ্গীত পরিবেশন করে এনাম আহমদ।

হযরত শাহ ওলিউল­াহ (রহ.) জামেয়া ইসলামিয়া রইছুল উলুম মাদ্রাসা ও এতিমখানার অর্ধশতাধিক শিক্ষার্থীদের মধ্যে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়। পরিশেষে মাদ্রাসার মুহতামিমের মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/ ২৮ জানুয়ারি ২০২০/প্রেবি/ জুনেদ 


শেয়ার করুন

আপনার মতামত দিন