আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে কলেজ ছাত্রের মোবাইল ছিনতাই, যেভাবে উদ্ধার করল পুলিশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২৮ ২১:১৬:২৯

নিজস্ব প্রতিবেদক :: শাহপরান (র.)থানা পুলিশ অভিযান চালিয়ে ৩ ছিনতাইকারীকে আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ও টাকা উদ্ধার করেছে পুলিশ। আটক ছিনতাইকারীরা হল মেজরটিলার নুরপুরের হিরা মিয়ার পুত্র আরিফ আহমদ(২২), নেত্রকোনার পূর্বধলার আটকান্দা গ্রামের এখলাছ মিয়ার পুত্র রাসেল আহমদ(২৩) ও মৌলভীবাজারের আটগাও গ্রামের বিপ্লব দের পুত্র অনিক দে(২২)। সোমবার নগরীর মেজরটিলা এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।

জানা গেছে, সোমবার দুপুরে স্কলার্সহোম কলেজের একাদশ শ্রেণীর ছাত্র মাহফুজ ইসলাম খাঁন সজীব এমসি কলেজস্থ মন্দির টিলার উপর বেড়াতে গেলে তিনি, আটক ছিনতাইকারীদের কবলে পড়েন। ছিনতাইকারীরা ধারালো ছুরি দেখিয়ে প্রাণে মারার ভয় দেখিয়ে দু’টি মোবাইল ও নগদ আড়াই হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। এর মধ্যে একটি মোবাইলের দাম ৪৬ হাজার টাকা ও অপরটির দাম ১৩ হাজার টাকা। 

পরে ছিনতাইকারীরা মোবাইল ও টাকা নিয়ে শ্যামলী আবাসিক এলাকার দিকে চলে যায়। 
 
ঘটনার খবর পেয়ে শাহপরাণ (রহঃ) থানার ওসি আব্দুল কাইয়ুম চৌধুরীর দিক নির্দেশনায় এসআই রিপটন পুরকায়স্থ বাদীকে নিয়ে ছিনতাইকারীদের পালানোর রাস্তা অনুসরণ করেন। এক পর্যায়ে পুলিশ মেজরটিলার নূরপুর থেকে ছিনতাইকারীদের আটক করতে সক্ষম হয় পুলিশ। আটক রাসেল আহমদের পকেট থেকে একটি রিভলবার সদৃশ খেলনা পিস্তল উদ্ধারও করে পুলিশ। 

তাদের বিরুদ্ধে শাহপরান থানায় মামলা দায়ের করা হয়েছে। নং-১৪ তাং-২৭/০১/২০২০।

সিলেটভিউ২৪ডটকম/ ২৮ জানুয়ারি ২০২০/ জুনেদ



@

শেয়ার করুন

আপনার মতামত দিন