Sylhet View 24 PRINT

অবন্তী সিঁথির কন্ঠে সাংবাদিক সজল ঘোষের গান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-১৩ ২২:২৬:৫০

সিলেট :: সাংবাদিক ও গীতিকার সজল ঘোষ-এর কথায় বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে  ভারতের জি বাংলা টিভির সা-রে-গা-মা-পা খ্যাত সঙ্গীত  শিল্পী অবন্তী  সিঁথির গান ‘আলোয় আলোয়’ বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) প্রকাশিত হয়েছে।

‘আলোয় আলোয়’ শিরোনামের এ গানটি দেশের খ্যাতনামা প্রযোজনা প্রতিষ্ঠান লেজার ভিশন লিমিটেড থেকে চমৎকার একটি ভিডিওসহ দর্শক-শ্রোতাদের জন্য রিলিজ দেয়া হয়েছে। গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন সুমন কল্যাণ।

৪ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলে ঢাকার মগবাজারস্থ ডি-স্টেশন স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন করা হয়। ‘আলোয় আলোয়’ শিরোনামের গানটির কথা হলো- ‘আলোয় আলোয় রাঙিয়ে দেব তোমার জীবনপাড়া/মায়াবী ছোঁয়ায় কাছে থেকো দিয়ে একটু সাড়া/চোখের পাতায় তোমার ছবি ভাসলে সুখি হই/ভালোবাসায় মাতাবে ভেবে প্রতীক্ষাতে রই/সমুদ্রস্নানে মুখর হবো গল্প কবিতা গানের সুরে/চেয়ে দেখো সূর্য উঠেছে রঙিন প্রেমের ভোরে/তোমার মাঝেই মিশে গেছি অন্য কিছুতে নই/আকুল প্রার্থনা যুগে যুগে আমি তোমারই হই।’

‘আলোয় আলোয়’ শিরোনামের গানের কণ্ঠশিল্পী অবন্তী সিঁথি গানটি প্রসঙ্গে জানান- অনেক সময় নিয়ে যত্ম করে গানটি করা হয়েছে। সুন্দর মনমাতানো শব্দের গাঁথুনি দিয়ে গানটি লেখা হয়েছে। সুর ও সঙ্গীত এক কথায় অসাধারণ। শ্রোতারা গান শোনে বেশ আনন্দই পাবেন।

গানের সুরকার, সঙ্গীত পরিচালক ও কণ্ঠশিল্পী সুমন কল্যাণ গান প্রসঙ্গে বলেন, শ্রোতাদের পছন্দের কথা ভেবেই এ গানটি করেছি। এই গানটি বাংলাভাষার গানের জগতে একটি স্থান করে নিবে বলে প্রত্যাশা রাখছি। ভালোবাসা দিবসের আবহ নিয়ে সৃষ্ট এ গানটি শ্রোতাপ্রিয় হবে।

গানটির গীতিকার ও সাংবাদিক সজল ঘোষ তাঁর গান লেখা প্রসঙ্গে বলেন, অনেক দিনের ইচ্ছে ছিল পবিত্র ভালোবাসার আবেগ অনুভূতি নিয়ে একটি গান লেখার। সেই ইচ্ছেরই বহিঃপ্রকাশ এ গানটি। সঙ্গীত শিল্পী অবন্তী  সিঁথি এবং গানের সুরকার, সঙ্গীত পরিচালক ও কণ্ঠশিল্পী সুমন কল্যাণের আন্তরিক প্রচেষ্টা ও অক্লান্ত পরিশ্রম গানটিকে অনবদ্য ও অনন্য করেছে। গানটি শ্রোতাদের ভালো লাগবে বলে আমার বিশ^াস।

প্রসঙ্গত, গানটি গ্রামীণফোন, এয়ারটেল, বাংলালিংক, রবি, টেলিটক সিম ব্যবহারকারীরা ফোনের ওয়েলকাম টিউন হিসেবেও ব্যবহার করতে পারবেন।

গানের লিংক: https://www.youtube.com/watch?v=jPUwyAXAS9Q

সিলেটভিউ২৪ডটকম/ ১৩ ফেব্রুয়ারি ২০২০/ প্রেবি/ শাদিআচৌ-বিজ্ঞপ্তি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.