Sylhet View 24 PRINT

আজাদ কাপের তৃতীয় রাউন্ডের সাতছড়ি গ্রুপের খেলা সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-১৬ ২২:৫৮:৪৭

নিজস্ব প্রতিবেদক :: কাউন্সিলর আজাদ কাপ ফুটসাল টুর্নামেন্টের তৃতীয় রাউন্ডের চতুর্থ দিনে সাতছড়ি গ্রুপের খেলা সম্পন্ন হয়েছে। গত শনিবার সন্ধ্যা ৬টা থেকে টিলাগড় পয়েন্ট সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয় ৭টি ম্যাচ। হাজারো দর্শক উপভোগ করেন প্রতিটি ম্যাচের খেলা।

দিনের প্রথম খেলায় দুরন্ত সমাজকল্যাণ সংস্থা পিরেরবাজারকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে বালাগঞ্জ ফ্রেন্ডস ক্লাব। দ্বিতীয় খেলায় নর্থ ইস্ট ওয়ারিয়র্স দলকে ট্রাইবেকারে ৩-২ গোলে হারিয়ে জয়লাভ করে মজুমদারপাড়া ইউনাইটেড। তৃতীয় খেলায় রুকনখান ওসমানীনগর দলকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে শুদ্ধবার্তা২৪ডটকম।

চতুর্থ খেলায় লিটল ব্রাদার্স হরিপুরকে ১-০ হারিয়ে জয়লাভ করে স্বপন ট্রান্সপোর্ট দক্ষিণ সুরমা। পঞ্চম খেলায় দিরাই ফাইটার্সকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ খাসিয়া ইয়ুথ ক্লাব ৭নং পুঞ্জি বড়লেখা। ষষ্ঠ খেলায় বিশ্বনাথ ইউনাইটেডকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে শাহ জামাল ক্লাব বালাগঞ্জ এবং শেষ ম্যাচে তেলিরাই কিংস দক্ষিনসুরমাকে ট্রাইবেকারে ৩-২ গোলে হারিয়ে জয়লাভ করে সিলেট ইয়ুথ মুভমেন্ট ক্লাব।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, সিলেট জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল, মহানগর আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সিলেট জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পিপি শামসুল ইসলাম, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ সভাপতি আব্দুল মুকিত, সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল, সহ সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, দৈনিক সিলেটের ডাকের ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াহিদ, জেলা পরিষদের সদস্য নুরুল ইসলাম, সিসিক কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ, যুক্তরাজ্যের ক্যানারি ওয়ার্ফ গ্রুপের পরিচালক ও ওয়েস্টহ্যাম  ইউনাইটেড ফুটবল ক্লাবের এম্বেসেডর জাকির খান প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন টুর্নামেন্টের প্রবর্তক সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, টুর্নামেন্ট পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত আহবায়ক মো. ছমর উদ্দিন মানিক, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব ও সিকৃবির এডিশনাল রেজিস্ট্রার একেএম ফজলুর রহমান।

খেলায় রেফারিংয়ের দায়িত্বে ছিলেন আক্কাস উদ্দিন আক্কাই, আজাদুর রহমান চঞ্চল, জাহেদ আহমদ ও ইমরাজ আহমদ। ধারাভাষ্যে ছিলেন জেলা ধারাভাষ্য সমিতির সাধারন সম্পাদক কামরান হোসেন, শামসুল ইসলাম শিপু, মুনিম মল্লিক মুন্না, অধ্যাপক লাহিন আহমদ ও আবদুর রাজ্জাক। টুর্নামেন্টে পৃষ্টপোষকতা করেছে সিলেটের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান সাকের অটো ব্রিকস।

সিলেটভিউ২৪ডটকম/ ১৬ ফেব্রুয়ারি ২০২০/ শাদিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.