আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

রাজনগরে প্রবাসীদের সাথে উপজেলা পরিষদের মতবিনিময় অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-১৭ ১৬:৪৫:৩৮

রাজনগর প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগরে বিভিন্ন দেশে অবস্থানরতদের সাথে রাজনগর উপজেলার উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদের আয়োজনে রবিবার রাত সাড়ে ৮ টায় স্থানীয় গালফ কমিউনিটি সেন্টার ও কনফারেন্স হলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান খানের সভাপতিত্বে রিংকু চক্রবর্তী ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দল্লাহ আল সাম্মুর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন- রাজনগর থানার ওসি আবুল হাসিম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তি চক্রবর্তী, ইউপি চেয়ারম্যান টিপু খান, সালেক মিয়া, সাবেক ইউপি চেয়ারম্যান সাদিকুর রহমান, ছাতির মিয়া, প্রেসক্লাব সভাপতি আউয়াল কালাম বেগ, যুবলীগের সভাপতি ময়নুল ইসলাম খান, ইউকে-বাংলা প্রেসক্লাবের সদস্য জয়নাল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মুনায়েম খান তুলিপ, রাজনগর সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজ খানসহ বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসীরা।

এসময় প্রবাসীরা তাদের বক্তব্যে বলেন, আমরা উপজেলার উন্নয়নের জন্য আমরা বিনিয়োগ করতে চাই। সরকার স্থানীয় প্রশাসন যদি সহযোগিতা করে তবে সেটা করা সহজ হবে। আমরা প্রবাসীরা যদি যথাযথ নিরাপত্তা ও সুযোগ-সুবিধা পাই তাহলে নিজের দেশে বিনিয়োগ করবো।

পরে স্বদেশ আগমন উপলক্ষে প্রবাসীদের সংবর্ধনা দেয়া শেষে এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


সিলেটভিউ২৪ডটকম/১৭ ফেব্রুয়ারি ২০২০/এআরএস/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন