আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

জকিগঞ্জের বীরশ্রী ইউনিয়নে ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন ১ মার্চ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-১৭ ১৬:৪৮:৩৫

সিলেট :: জকিগঞ্জে বীরশ্রী ইউনিয়নের পীরনগরে আয়োজিত তবে ‘২য় লতিফ উদ্দিন চৌধুরী স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০২০’। এ উপলক্ষ্যে আগামী ১ মার্চ বিকেল ৩টায় পীরনগর জামে মসজিদ রোড সংলগ্ন মাঠে একটি উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হবে। এতে টুর্নামেন্টের উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন জকিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরী।

‘২য় লতিফ উদ্দিন চৌধুরী স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০২০’র মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে সিলেটের শীর্ষ জনপ্রিয় ও সর্বাধিক পঠিত অনলাইন সংবাদমাধ্যম সিলেটভিউ২৪ডটনেট।

এই টুর্নামেন্টে এন্ট্রির জন্য আবেদন করতে পারবেন সর্বোচ্চ ৩২টি দল। এন্ট্রি ফি জমা দেয়া যাবে পীরনগরস্থ শিহাব স্টোর ও অয়নাল স্টোরে, আগামী ২৬ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টা পর্যন্ত।  এন্ট্রি ফি রাখা হয়েছে ১৫ শ' টাকা।  এন্ট্রিভুক্ত দলগুলোর লটারি অনুষ্ঠিত হবে আগামী ২৭ ফেব্রুয়ারি।

লতিফ উদ্দিন চৌধুরী স্মৃতি পরিষদ'র আয়োজনে অনুষ্ঠিতব্য এই টুর্নামেন্টের ফাইনাল খেলায় বিজয়ী দলকে পুরস্কার হিসেবে প্রদান করা হবে একটি মোটরসাইকেল। ২য় পুরস্কার হিসেবে থাকছে ১টি ২৪ ইঞ্চি টেলিভিশন।  এছাড়াও প্রতিটি ম্যাচে 'ম্যন অব দ্যা ম্যাচ' ও খেলা শেষে থাকবে 'ম্যান অব দ্যা সিরিজ পুরস্কার'। আকর্ষণীয় পুরস্কার পাবেন সর্বোচ্চ গোলদাতা।

টুর্নামেন্টটির পৃষ্ঠপোষকতায় আছেন কাওছার চৌধুরী সুজন ও সার্বিক সহযোগিতায় রয়েছেন এলাকাবাসী। 



সিলেটভিউ২৪ডটনেট/১৭ ফেব্রুয়ারি, ২০২০/প্রেবি/ডালিম

@

শেয়ার করুন

আপনার মতামত দিন