আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

আজাদ কাপ ফুটসালের আরও ৭টি খেলা সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-১৭ ২১:২০:১৫

নিজস্ব প্রতিবেদক :: কাউন্সিলর আজাদ কাপ ফুটসাল টুর্নামেন্টের তৃতীয় রাউন্ডের পঞ্চম দিনে হাকালুকি গ্রুপের খেলা সম্পন্ন হয়েছে। রবিবার সন্ধ্যা ৬টা থেকে টিলাগড় পয়েন্ট সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয় ৭টি ম্যাচ। হাজারো দর্শক উপভোগ করেন প্রতিটি ম্যাচের খেলা।

দিনের প্রথম খেলায় এনাম ফাইটার্স শাপলাবাগকে ট্রাইবেকারে হারিয়ে জয়লাভ করে গাছবাড়ি স্পোর্টিং কানাইঘাট। দ্বিতীয় খেলায় এফসি ডিটারমাইন্ড হালদারপাড়া মদিনা মার্কেটকে ট্রাইবেকারে হারিয়ে জয়লাভ করে অলস্টার মুকিরপাড়া। তৃতীয় খেলায় হাটখোলা সূর্যদয় একাদশ বাদাঘাটকে ২-০ গোলে হারিয়ে জয়লাভ করে ওসমানীনগর ফাইটার্স। চতুর্থ খেলায় রওশন ফাইটার্স রায়নগরকে ২-০ হারিয়ে জয়লাভ করে ‘৮৯ ফোর্স’ সিলেট।

পঞ্চম খেলায় জালালাবাদ ফুটবল একাডেমি মোগলাবাজারকে ৪-০ গোলে হারিয়ে জয়লাভ করে রংধনু ফুটবল একাডেমি সুবিদবাজার। ষষ্ঠ খেলায় বিয়ানীবাজার কাদিমলীক একতা  তরুন সংঘকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে অর্কিড ওয়েলফেয়ার এসোসিয়েশন এবং শেষ ম্যাচে খাগাউড়া এফসি জগন্নাথপুরকে ট্রাইবেকারে হারিয়ে জয়লাভ করে সোনারবাংলা স্পোর্টিং ক্লাব টুকেরবাজার।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মো. শফিকুল ইসলাম, বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর, যুক্তরাজ্যের ক্যানারী ওয়ার্ফ গ্রুপের ডিরেক্টর ও ওয়েস্টহ্যাম ইউনাইটেড ফুটবল ক্লাবের এম্বাসেটর জাকির খান, দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ফয়সল আহমদ মুন্না,  কাতার প্রবাসী কমিউনিটি নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী কয়সর রশীদ, সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ সভাপতি মুহিবুস সালাম রিজভী, সিলেট জেলা প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও দৈনিক উত্তরপূর্ব পত্রিকার সিনিয়র রিপোর্টার তুহিনুল হক তুহিন, দৈনিক একাত্তরের কথার চিফ রিপোর্টার ও সিলেট জেলা প্রেসক্লাবের আইসিটি সেক্রেটারী মিসবাহ উদ্দীন আহমদ, দৈনিক আমাদের সময় পত্রিকার সিলেট প্রতিনিধি ও দৈনিক সবুজ সিলেটের চীফ রিপোর্টার নুরুল হক শিপু, মহানগর শ্রমীকলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, কানাইঘাটের ৩নং দিঘীরপার ইউনিয়নের চেয়ারম্যান আলী হোসেন কাজল, সৌদিআরব প্রবাসী কমিউনিটি নেতা সিব্বির আহমদ, লন্ডন মহানগর যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক এনামুল হক এনাম, পররাষ্ট্রমন্ত্রীর পিও আবুল হোসেন, প্রবাসী কমিউনিটি নেতা আবদুল বশির প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন টুর্নামেন্টের প্রবর্তক সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, টুর্নামেন্ট পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত আহবায়ক মো. ছমর উদ্দিন মানিক, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব ও সিকৃবির এডিশনাল রেজিস্ট্রার একেএম ফজলুর রহমান।

খেলায় রেফারিংয়ের দায়িত্বে ছিলেন আক্কাস উদ্দিন আক্কাই, আজাদুর রহমান চঞ্চল, জাহেদ আহমদ ও ইমরাজ আহমদ। ধারাভাষ্যে ছিলেন জেলা ধারাভাষ্য সমিতির সাধারন সম্পাদক কামরান হোসেন, শামসুল ইসলাম শিপু, মুনিম মল্লিক মুন্না, অধ্যাপক লাহিন আহমদ ও আবদুর রাজ্জাক। টুর্নামেন্টে পৃষ্টপোষকতা করেছে সিলেটের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান সাকের অটো ব্রিকস।

সিলেটভিউ২৪ডটকম/ ১৭ ফেব্রুয়ারি ২০২০/ শাদিআচৌ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন