আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিবাদ-সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-১৮ ২০:২২:৪৩

সিলেটভিউ ডেস্ক :: সিলেট জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের কার্যনির্বাহী কমিটির এক প্রতিবাদ-সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় নগরীর একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে উক্ত প্রতিবাদ-সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ-সভায় সিলেট জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দরা বলেন, ১৮ ফেব্রুয়ারি কয়েকটি স্থানীয় ও অনলাইন পোর্টালে ‘‘মৎস্যজীবী লীগের কমিটি বাতিলের দাবীতে জৈন্তায় প্রতিবাদ সভা’’ শীর্ষক শিরোনামে সংবাদ প্রকাশিত হয়েছে। কিন্তু কোন সুনির্দিষ্ট তথ্য ছাড়াই একটি কুচক্রি মহল এ ধরনের অপপ্রচার চালিয়ে যাচ্ছে। অথচ গত ২ ফেব্রুয়ারি সিলেট জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ কার্যনির্বাহী কমিটির প্রতিষ্ঠাতা ও নির্বাহী সভাপতি এম. এন. নবী, সাধারণ সম্পাদক মৃদুল কান্তি দাস স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে মৎস্যজীবী লীগ জৈন্তাপুর উপজেলা শাখার ৪৭ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ২০১০ সাল থেকে আজ পর্যন্ত সিলেটে মৎস্যজীবী লীগ প্রতিষ্ঠায় জেলা আওয়ামীলীগের সহযোগী সংগঠন হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সাংগঠনিকভাবে দলীয় সকল কার্যক্রমে আমাদের কঠোর পরিশ্রম জেলা আওয়ামীলীগ তথা সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী জানেন। কিন্তু আওয়ামী মৎস্যজীবী লীগের আজ এই সোনালী অর্জন মুহুর্তে কতিপয় স্বার্থান্বেষী, দালাল ও প্রতারক চক্র বর্তমান সরকার ও মৎস্যজীবী লীগের সুনাম নষ্ট করতে মরিয়া হয়ে উঠেছে। মৎস্যজীবী লীগের নাম ব্যবহার করে বিভ্রান্তিমূলক সংবাদ প্রেরণ করছে। এরা সমিতির নাম করে দরিদ্র মৎস্যজীবীদের কাছ থেকে বিশাল অংকের টাকা হাতিয়ে নিয়ে অনেক মৎস্যজীবীকে সর্বস্বান্ত করেছে তা সবার জানা।

এসময় তারা এদের সম্পর্কে সর্ব মহলকে সচেতন থাকার অনুরোধ জানান। এই ভুয়া মৎস্যজীবী লীগ নামধারী ব্যক্তিবর্গের সাথে সিলেট জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ কার্যনির্বাহী কমিটি এবং কেন্দ্রীয় কমিটির কোনো সংশ্লিষ্টতা নেই। এই বিভ্রান্তকারী চক্র কোনো সংবাদ প্রেরণ করলে কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাঈদুর রহমানের সাথে যাচাই করে প্রকৃত সংবাদ দেওয়ার অনুরোধ জানান।

বিবৃতিদাতা নেতৃবৃন্দরা হলেন, সিলেট জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ কার্যনির্বাহী কমিটির প্রতিষ্ঠাতা ও নির্বাহী সভাপতি এম. এন. নবী, সাধারণ সম্পাদক মৃদুল কান্তি দাস, যুগ্ম সাধারণ সম্পাদক আমিরুল হোসেন চৌধুরী আমনু এবং জেলার অন্যতম সদস্য আরশ আলী ও আজির উদ্দিন মাহি প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৮ ফেব্রুয়ারি ২০২০/প্রেবি/এসএইচ




শেয়ার করুন

আপনার মতামত দিন