আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বিয়ানীবাজারে উদ্ধার হওয়া কঙ্কালের পরিচয় মিলেছে, আটক ২

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-১৯ ০০:৩১:১৯

নিজস্ব প্রতিবেদক :: বিয়ানীবাজার থেকে উদ্ধার হওয়া কঙ্কালের পরিচয় শনাক্ত করতে পেরেছে আজমিরিগঞ্জ থানা পুলিশ। এই ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে। আটক হওয়া দুজনের মধ্যে একজন নারী রয়েছেন। তবে তদন্তের স্বার্থে পুলিশ তাদের নাম জানায়নি। ধারণা করা হচ্ছে, আটককৃতরা ওই ব্যক্তিকে হত্যার সঙ্গে জড়িত থাকতে পারেন। পুলিশ জানায়, ওই ব্যক্তির বাড়ি হবিগঞ্জ জেলার আজমিরিগঞ্জ উপজেলায়।
 
পুলিশ সূত্র জানিয়েছে, মঙ্গলবার বিকেলে হবিগঞ্জের আজমিরিগঞ্জ থানা পুলিশ গোপন সূত্রে ভিত্তিতে জকিগঞ্জে অভিযান চালিয়ে এক ব্যক্তিকে আটক করে। পরে তার দেওয়া তথ্যমতে বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের কালাইউরা গ্রামে অভিযান চালিয়ে এক নারীকে আটক করা হয়।

স্থানীয় ‍সূত্রে জানা গেছে, চলতি বছরের ২২ জানুয়ারি কালাইউরা গ্রামের একটি পরিত্যক্ত টিলার ঝোঁপ থেকে অজ্ঞাত এক ব্যক্তির কঙ্কাল উদ্ধার করে পুলিশ। কঙ্কাল উদ্ধারের পর বিয়ানীবাজার থানা পুলিশ দেশের প্রত্যেক থানায় কঙ্কাল ও উদ্ধার হওয়া কাপড়ের ছবি পাঠায়। এদিকে ওই ব্যক্তি আগে থেকে নিখোঁজের ঘটনায় আজমিরিগঞ্জ থানা জিডি করা হয়েছিল। ওই জিডিতে দেওয়া তথ্যের সঙ্গে উদ্ধার হওয়া কঙ্কালের মিল থাকায় আজমিরিগঞ্জ থানা পুলিশ ঘটনাটি তদন্তে নামে।
 
বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) অবনী শংকর কর বলেন, ঘটনাটি হবিগঞ্জের আজমিরিগঞ্জ থানা পুলিশ তদন্ত করছে। আমরা তাদের তদন্তকাজে সহযোগিতা করছি। এ ঘটনার সাথে কয়েকজন জড়িত রয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্তের স্বার্থে আপাতত এর বেশ কিছু বলতে চাইছি না। তবে হত্যা রহস্য উন্মোচন হলে আনুষ্ঠানিকভাবে জানানো হবে।

সিলেটভিউ২৪ডটকম/১৯ ফেব্রুয়ারি ২০২০/এজেএল/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন