Sylhet View 24 PRINT

আজাদ কাপ ফুটসালের তৃতীয় রাউন্ডের জাদুকাটা ও লোভাছড়া গ্রুপের খেলা সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-১৯ ২২:৩৫:৩৫

সিলেট :: কাউন্সিলর আজাদ কাপ ফুটসাল টুর্নামেন্টের তৃতীয় রাউন্ডের সপ্তম দিনে জাদুকাটা ও লোভাছড়া গ্রুপের খেলা সম্পন্ন হয়েছে।

 মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে টিলাগড় পয়েন্ট সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয় ৮টি ম্যাচ। হাজারো দর্শক উপভোগ করেন প্রতিটি ম্যাচের খেলা।
দিনের প্রথম খেলায় সিলেট ক্রীড়ালেখক সমিতিকে ট্রাইবেকারে ৩-২ গোলে হারিয়ে জয়লাভ করে সেভেনস্টার ফুটবল একাডেমি কানাইঘাট। দ্বিতীয় খেলায় বারী এন্টারপ্রাইজ মেজরটিলাকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে টিলাগড় সিএনজি শাখা। তৃতীয় খেলায় এফসি সোবহানিঘাটকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে জামিল স্টোন ক্রাশার তামাবিল। চতুর্থ খেলায় সেভেনস্টার বন্দরবাজার দলকে ৫-০ হারিয়ে জয়লাভ করে এফসি শাহপরান রহঃ থানা। পঞ্চম খেলায় মুল্লাপাড়া তাহসিন ফাইভ স্টারকে ৪-০ গোলে হারিয়ে জয়লাভ করে স্পন্দন ফুটবল একাডেমি চুনারুঘাট। ষষ্ঠ ম্যাচে বেথাপুর এফসি আউশকান্দি দলকে ৪-০ গোলে হারিয়ে জয়লাভ করে সুমন-অপু ফাইটার্স মিরবক্সটুলা। সপ্তম ম্যাচে ব্রাদারস ক্লাব গোটাটিকরকে ট্রাইবেকারে ৫-৪ গোলে হারিয়ে জয়লাভ করে ফুটন্ত শাপলা সোবহানিঘাট এবং শেষ ম্যাচে হাফিজ এলিভেন মিরাপাড়াকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে তৌফিক ফাইটার্স টিলাগড় ।
খেলায় ম্যান অব দ্যা ম্যাচ প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের পুলিশ সুপার মোঃ ফরিদ উদ্দিন, জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরী, সিলেট প্রেসক্লাব ফাউন্ডেশনের সভাপতি ও সিলেট জেলা প্রেসক্লাবের প্রতিষ্টাকালীন কমিটির সভাপতি আল আজাদ, সিলেট সিটি কর্পোরেশনের ২৭নং ওয়ার্ড কাউন্সিলর  মোহাঃ আজম খান, চ্যানেল ২৪ এর স্পোর্টস ইনচার্জ সাদমান সাকিব, বোরহানবাগ সমাজকল্যাণ সংস্থার সাধারন সম্পাদক মামুন মিয়া প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন টুর্নামেন্টের প্রবর্তক সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, টুর্নামেন্ট পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত আহবায়ক মো. ছমর উদ্দিন মানিক, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব ও সিকৃবির এডিশনাল রেজিস্ট্রার একেএম ফজলুর রহমান।
খেলায় রেফারিংয়ের দায়িত্বে ছিলেন আক্কাস উদ্দিন আক্কাই, আজাদুর রহমান চঞ্চল, জাহেদ আহমদ ও ইমরাজ আহমদ। ধারাভাষ্যে ছিলেন জেলা ধারাভাষ্য সমিতির সাধারন সম্পাদক কামরান হোসেন, শামসুল ইসলাম শিপু, মুনিম মল্লিক মুন্না, অধ্যাপক লাহিন উদ্দিন ও আবদুর রাজ্জাক।টুর্নামেন্টে পৃষ্টপোষকতা করেছে সিলেটের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান সাকের অটো ব্রিকস।
সিলেটভিউ২৪ডটকম/ ১৯ ফেব্রুয়ারি ২০২০/ শাদি আচৌ 

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.