আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

শাবিতে জাতীয় ছাত্রদলের ১৫তম কাউন্সিল অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২০ ০০:৩৫:৩৪

শাবি প্রতিনিধি :: জাতীয় ছাত্রদল শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার ১৫তম কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে এ কাউন্সিলের উদ্বোধন করেন জাতীয় গণতান্ত্রিক ফ্রণ্টের সিলেট জেলা শাখার সভাপতি এডভোকেট কুমার চন্দ্র রায়।

এসময় জাতীয় ছাত্রদল শাবি শাখার সভাপতি রাম কৃষ্ণ দাস এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুপেল চাকমার সঞ্চালনায় ১ম অধিবেশনে বক্তব্য রাখেন সংগঠনটির কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক কামরুল হক লিকু। এছাড়া বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘের সিলেট জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মো. সরুজ আলী ও প্রধান আলোচক হিসেবে জাতীয় গণতান্ত্রিক ফ্রণ্টের কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক ও বাংলাদেশ কৃষক সংগ্রাম সমিতির সাধারণ সম্পাদক শাহজাহান কবির উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বক্তব্যে কামরুল হক লিকু বলেন, প্রতিষ্ঠার পর থেকে জাতীয় ছাত্রদল একটি গণমুখী ও বিজ্ঞানভিত্তিক শিক্ষা ব্যবস্থা বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। বর্তমানে শিক্ষাক্ষেত্রে চলছে নৈরাজ্যময় পরিস্থিতি। বিভিন্ন পাবলিক পরীক্ষা ও নিয়োগ পরীক্ষায় প্রশ্নফাঁস হচ্ছে। যার ফলে যোগ্য ও মেধাবীরা স্থান পাচ্ছে না। এ অবস্থায় সকলকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

এর আগে বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-এ এর সামনে জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলন করা হয়। পরে একই স্থান থেকে ক্যাম্পাসে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

সিলেটভিউ২৪ডটকম/২০ ফেব্রুয়ারি ২০২০/এএএম/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন