আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

উপশহর ই-এফ ব্লকে ব্যবসায়ী সমিতির কমিটি গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২০ ১৪:৫০:৪২

সিলেট :: শাহজালাল উপশহর ব্যবসায়ী সমিতি ই-এফ ব্লক শাখার ২০২০-২০২১ সালের দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। বুধবার (১৯ ফেব্রুয়ারি) রাতে উপশহর ই-ব্লকস্থ সমিতির অস্থায়ী কার্যালয়ে সম্মেলনের মাধ্যমে উক্ত কমিটি গঠন করা হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সমিতির সদ্য সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মুহিবুর রহমান মিছলু।

সমিতির সদ্য সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে এবং সৈয়দ মুহিবুর রহমান মিছলু ও সৈয়দ মাজহারুল ইসলামের যৌথ পরিচালনায় সভায় সর্বসম্মতিক্রমে প্রত্যক্ষ ভোটের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়।

সম্মেলনে সভাপতি পদে বিজয়ী হন অধ্যক্ষ আ.হ.ম শামীম ইকবাল। উক্ত পদে প্রতিদ্বন্দ্বীতা করেন ফয়জুল ইসলাম, এনামুল ইসলাম, আব্দুল মুকিত, ফরহাদ আহমদ, হাজী শামসুল হক ও সাইদ খান।

সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বীতা করেন সমিতির প্রতিষ্ঠাকালীন ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মুহিবুর রহমান মিছলু, সিদ্দিকুর রহমান লালন ও ফজলুর রহমান। এতে বিজয়ী হন সৈয়দ মুহিবুর রহমান মিছলু। পরে তিনি স্বদিচ্ছায় সাধারণ সম্পাদক পদ ছেড়ে প্রতিদ্বন্দ্বী ফজলুর রহমানকে সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করেন।
সম্মেলন শেষে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলের মালা দিয়ে বরণ করে নেন সমিতির সকল নেতৃবৃন্দ সহ ব্যবসায়ীরা।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন হাজী শামসুল হক, হাজী বাহার উদ্দিন, চাঁন মিয়া, ওয়াহিদুর রহমান, শামীম পারভেজ, সিদ্দিকুর রহমান লালন, খালেদ আহমদ, সারোয়ার আহমদ, ফজলুল আহমদ, শরিফ খান, মো. ফজলুর রহমান, আব্দুল মুকিত, এনামূল আজিজ মুন্না, ফারহান আহমদ, আব্দুর রহিম ও শিহাব আহমদ। 


সিলেটভিউ২৪ডটনেট/২০ ফেব্রুয়ারি, ২০২০/প্রেবি/ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন