Sylhet View 24 PRINT

আজাদ কাপ ফুটসালের বিছনাকান্দি ও জাফলং গ্রুপের খেলা সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২২ ১৬:০৭:১২

সিলেট :: কাউন্সিলর আজাদ কাপ ফুটসাল টুর্নামেন্টের চতুর্থ রাউন্ডের প্রথম দিনে বিছনাকান্দি ও জাফলং গ্রুপের খেলা সম্পন্ন হয়েছে।

শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে টিলাগড় পয়েন্ট সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয় ৬টি ম্যাচ। হাজারো দর্শক উপভোগ করেন প্রতিটি ম্যাচের খেলা।

দিনের প্রথম খেলায় টিম মাইজভাগ হেতিমগঞ্জকে ২-০ গোলে হারিয়ে জয়লাভ করে বাঘা ফাইটার্স গোলাপগঞ্জ।

দ্বিতীয় খেলায় সুপার কিং বনকলাপাড়া সুবিদবাজার দলকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে কানাইঘাট স্পোর্টিং ক্লাব। তৃতীয় খেলায় অভিমানি গাংচিল টিলাগড় কে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে উজ্জল-রহিম ফাইটার্স টিলাগড়। চতুর্থ খেলায় সেভেনস্টার তেতলি দক্ষিনসুরমাকে ২-১ গোলে হারিয়ে জয়লাভ করে এমরান কিং পলিয়া। পঞ্চম খেলায় সিলিমপুর ফুটবল একাদশ ভাদেশ্বরকে ২-০ গোলে হারিয়ে জয়লাভ করে শাহ সুলতান থানাগাঁও ওসমানিনগর এবং শেষ ম্যাচে টিলাগড় টাইগার্সকে ২-১ গোলে হারিয়ে জয়লাভ করে যমুনা এন্টারপ্রাইজ উপশহর।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও সিলেট মহানগর বিএনপির সহ সভাপতি রেজাউল হাসান কয়েস লোদী, ১৫নং ওয়ার্ড কাউন্সিলর ছয়ফুল আমিন বাকের, এটিএন বাংলার সিলেট ব্যুরো প্রধান শাহ মুজিবুর রহমান জকন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন- টুর্নামেন্টের প্রবর্তক সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, টুর্নামেন্ট পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত আহবায়ক মো. ছমর উদ্দিন মানিক, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব ও সিকৃবির এডিশনাল রেজিস্ট্রার একেএম ফজলুর রহমান।

খেলায় রেফারিংয়ের দায়িত্বে ছিলেন আক্কাস উদ্দিন আক্কাই, আজাদুর রহমান চঞ্চল ও জাহেদ আহমদ।

ধারাভাষ্যে ছিলেন- জেলা ধারাভাষ্য সমিতির সাধারন সম্পাদক কামরান হোসেন, শামসুল ইসলাম শিপু, মুনিম মল্লিক মুন্না, অধ্যাপক লাহিন উদ্দিন ও আবদুর রাজ্জাক। টুর্নামেন্টে পৃষ্টপোষকতা করেছে সিলেটের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান সাকের অটো ব্রিকস।


সিলেটভিউ২৪ডটকম/২২ ফেব্রুয়ারি ২০২০/প্রেবি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.