আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

কুয়ারপার ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউকের শিক্ষা সামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২২ ১৯:২৭:৪৮

সিলেট :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, প্রবাসীরা বাংলাদেশের মুক্তিযুদ্ধ থেকে শুরু করে প্রতিটি সংকটময় মুহূর্তে প্রশংসনীয় অবদান রেখেছেন। তাঁরা প্রবাসে থেকেও দেশকে নিয়ে চিন্তা করেন, দেশের জন্য কিছু করতে চান। বর্তমানে তাঁরা দেশ ও মাটির টানে বাংলাদেশের অসহায় বঞ্চিত মানুষের পাশে দাঁড়াচ্ছেন।

বাংলাদেশ উন্নত দেশ হওয়ার আগ পর্যন্ত কুয়ারপার ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউকের মতো অন্য  প্রবাসীরাও তাদের এরকম মহৎ কাজ অব্যাহত রাখবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

কুয়ারপার ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউকের উদ্যোগে ৫ম বারের মতো সুন্নত-এ খতনা ও শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শনিবার সকাল ১১টায় কুয়ারপারস্থ পাক্কা বাড়ীর মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কুয়ারপার ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউকের সহ-সভাপতি শামীম শাহানের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক জিয়াঊল ইসলাম শাহনূর ও বাংলাদেশ প্রতিনিধি রুহেল আহমদ আরিফের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক ও এপিপি মাহফুজুর রহমান, ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রকিবুল ইসলাম ঝলক, ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সিকন্দর আলী, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মাসুদা সুলতানা সাকী, কার্ডিফ আওয়ামী লীগের সভাপতি কাজী শাহজাহান।

অনুষ্ঠানে মূল বক্তব্য রাখেন- হুমায়ূন ইসলাম কামাল ও শুভেচ্ছা বক্তব রাখেন শাহাদাত আহমদ।

এসময় উপস্থিত ছিলেন- মদন মোহন কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি দেওয়ান আরাফাত চৌধুরী, সমাজসেবক সুফিয়ান আহমদ পাপ্পুসহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ মুয়াইমীন।


সিলেটভিউ২৪ডটকম/২২ ফেব্রুয়ারি ২০২০/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন