আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বাংলাদেশ থেকে শেফ নেওয়ার ব্যবস্থা গ্রহণ করবো: সিলেটে হাওয়ার্ড

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২২ ২২:১৩:২৪

সিলেট :: যুক্তরাজ্য থেকে আগত লেবার ফ্রেন্ড্স অব বাংলাদেশের প্রতিনিধিদলের সাথে সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন সিলেট চেম্বারের সভাপতি আবু তাহের মোঃ শোয়েব। শনিবার রাতে সিলেট চেম্বার কার্যালয়ে এ সভা অনুষ্টিত হয়।

সভায় লেবার ফ্রেন্ড্স অব বাংলাদেশের চেয়ারম্যান মিঃ হাওয়ার্ড ডাওবার বলেন, বাংলাদেশের অর্থনীতি খুব দ্রুত উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে। এদেশের মানুষের মাথাপিছু আয় বেড়েছে। সেই সাথে নতুন নতুন বিনিয়োগের  ক্ষেত্র সৃষ্টি হয়েছে। আমরা মনে করি বাংলাদেশ একদিন বিশ্বের অন্যতম ধনী দেশে পরিণত হবে

তিনি বলেন, লেবার ফ্রেন্ড্স অব বাংলাদেশ দীর্ঘদিন যাবৎ বাংলাদেশের অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নে সহায়তা প্রদান করে যাচ্ছে। আমরা বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নকে ত্বরান্বিত করতে বৃটেনে বসবাসরত বাংলাদেশীদের সাথে যোগাযোগ রক্ষাক্রমে কাজ করে যাচ্ছি।

তিনি বলেন, বৃটেনের আগামী নির্বাচনে লেবার পার্টি জয়ী হবার সম্ভাবনা প্রবল। যদি সেটি হয়ে তাহলে সেখানে বাংলাদেশীদের জন্য অনেক সুযোগ অপেক্ষা করছে। ভবিষ্যতে আমরা বাংলাদেশ থেকে দক্ষ কর্মী, শেফ ও অন্যান্য পেশায় লোক নেওয়ার ব্যবস্থা গ্রহণ করবো। তিনি সিলেটে বিদেশী বিনিয়োগ বৃদ্ধির ব্যাপারে তার পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। 

সভায় আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন লেবার ফ্রেন্ড্স অব বাংলাদেশের জেনারেল সেক্রেটারি সৈয়দ আবুল বাশার, প্রতিনিধিদলের সদস্য কমান্ডার (অব:) জন ম্যাককেই, সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি চন্দন সাহা, পরিচালক মোঃ এমদাদ হোসেন, পিন্টু চক্রবর্তী, ফালাহ উদ্দিন আলী আহমদ, মোঃ আতিক হোসেন, মোঃ নজরুল ইসলাম, আলীমুল এহছান চৌধুরী, সচিব গোলাম আক্তার ফারুক, যুগ্ম সচিব নূরানী জাহান কলি, সহকারী সচিব সানু উদ্দিন রুবেল প্রমুখ।   

সিলেটভিউ২৪ডটকম/২২ ফেব্রুয়ারি ২০২০/প্রেবি/জুনেদ

শেয়ার করুন

আপনার মতামত দিন