আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

সরকার ১১ বছর ধরে স্বৈরতন্ত্রের ভুমিকা পালন করে আসছে: পাপলু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২২ ২৩:১০:২৪

সিলেট :: সিলেট জেলা যুবদলের তৃণমূলকে ঢেলে সাজানোর কাজ শুরু করেছে। শনিবার গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়ন যুবদলের কর্মিসভার মধ্য দিয়ে এ কার্যক্রম শুরু হয়।

যুবদলের এ কর্মিসভায় প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা যুবদলের আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলু। এসময় তিনি বলেন, ‘সরকার মুখে গণতন্ত্রের কথা বলে, কিন্তু বাস্তবে তারা  ১১ বছর ধরে স্বৈরতন্ত্রের ভুমিকা পালন করছে। তাদের মুখে উন্নয়নের বুলি থাকলেও, তারা বিরোধী মতের লোকদের দমন-নিপীড়নে ব্যস্ত। বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মামলা দিয়ে সরকার নিজেকে মামলাবাজ সরকার হিসেবে বারবার প্রমাণ করেছে ’। 

তিনি আরো বলেন, বিএনপির নেতাকর্মীরা জুলুম-নির্যাতন সহ্য করে এ দেশের গণতন্ত্রের মুক্তির জন্য কাজ করে যাচ্ছে। তিনি যুবদলের নেতাকর্মীদের ধৈর্য ধারণ করে রাজপথে আন্দোলন চালিয়ে যাওয়ার আহবান জানান।

শনিবার রাতে বাঘার একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত কর্মিসভায় সভাপতিত্ব করেন যুবদল নেতা সেনাম আহমদ। যুবদল নেতা আব্দুল বাছিত ও জাহাঙ্গীর আহমদের যৌথ পরিচালনায় সভায় প্রধান বক্তা ছিলেন গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলার সমন্বয়ক ও জেলা যুবদলের সিনিয়র সদস্য আশরাফ উদ্দিন ফরহাদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবদলের সিনিয়র সদস্য আখতার আহমদ, মহানগর যুবদলের সিনিয়র সদস্য আনোয়ার হোসেন মানিক, তোফাজ্জল হোসেন বেলাল, গোলাপগঞ্জ উপজেলা যুবদলের সাবেক সভাপতি আমিনুর রহমান, জেলা যুবদল নেতা আমিনুর রহমান আমিন।

এসময় অন্যদের মাঝে বক্তব্য রাখেন বাঘা ইউনিয়ন বিএনপির সভাপতি কলিম উদ্দিন, সাধারণ সম্পাদক সেলিম আহমদ, সহ-সভাপতি সেবুল আহমদ, সাংগঠনিক সম্পাদক জামাল আহমদ, যুবদল নেতা কবির আহমদ সুমন, বিএনপি নেতা কামরুল ইসলাম আহাদ, উপজেলা যুবদল নেতা সালাউদ্দিন, সাহেল আহমদ প্রমুখ।

সিলেতভিউ২৪ডটকম/ ২২ ফেব্রুয়ারি ২০২০/ প্রেবি/ জুনেদ


শেয়ার করুন

আপনার মতামত দিন