আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল-এ গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৩ ১৩:২৭:০৭

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এ- কলেজ গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন হয়েছে। গতকাল শনিবার (২২ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত এ নির্বাচনে স্কুল এবং কলেজ শাখার ২জন করে ৪জন এবং সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে ১জন বিজয়ী হয়েছেন। এ ছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় ১জন দাতা সদস্যসহ আরও ৩জন শিক্ষক প্রতিনিধি নির্বাচিত হয়েছেন।

জানা গেছে, শনিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে স্কুল শাখায় ৫জন, কলেজ শাখায় ৪জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ২জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।
স্কুল শাখার অভিভাবক সদস্য পদে বিজয়ীরা হলেন আতিকুর রহমান (২শ ৩২ ভোট) এবং তাহির উদ্দিন (২শ ০৩ ভোট)। প্রতিদ্বন্দ্বী অপর প্রার্থীরা হলেন, তজমুল আলী (১শ ৯৯ ভোট), শফিকুল হক চৌধুরী (১শ ৯৮ ভোট) এবং জাহিদুল ইসলাম জিলা (৬৫ ভোট)।

কলেজ শাখার বিজয়ী অভিভাবক সদস্যরা হলেন হেলিম উল্লাহ (৮১ ভোট) এবং তজমুল আলী (৭৯ ভোট)। প্রতিদ্বন্দ্বী অপর প্রার্থীরা হলেন, দুদু মিযা (৭৮ ভোট) এবং ফিরোজ আলী (৬৯ ভোট)। এছাড়া সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে বিজয়ী হয়েছেন রোকিয়া বেগম (৩শ ৬১ ভোট)। প্রতিদ্বন্দ্বী প্রার্থী ঝিলমিল রাণী পাল পেয়েছেন ২শ ৮৪ ভোট।
এ দিকে অনুষ্ঠিত নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আজীবন দাতা সদস্য পদে নির্বাচিত হয়েছেন এমরান কবির চৌধুরী, কলেজ শাখার শিক্ষক সদস্য নির্বাচিত হয়েছেন সালেহ আহমদ, স্কুল শাখার শিক্ষক রিপন চন্দ্র বর্মণ এবং সংরক্ষিত শিক্ষক (মহিলা) সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন রওশন জাহান মিলা।

অনুষ্ঠিত নির্বাচনে প্রিজাইটিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নজরুল ইসলাম। নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, নির্বাচন সুষ্ঠু এবং শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। তিনি সংশ্লিষ্ট প্রার্থী, সমর্থক এবং নির্বাচনী কাজে নিয়োজিত কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়েছেন। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা গৌরাঙ্গ চন্দ্র মণ্ডল, উপজেলা মৎস্য কর্মকর্তা নির্মল চন্দ্র বণিক প্রমুখ নির্বাচন চলাকালে দায়িত্বপালন করেন।

নির্বাচন চলাকালে বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সামস উদ্দিন সামস, দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল আলম, দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সচিব আব্দুল কাদির খসরু, দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এ- কলেজ গভর্ণিং বডির সভাপতি আ.ফ.ম শামীম, প্রধান শিক্ষক খলিলুর রহমান, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু ভোটকেন্দ্র পরিদর্শন করেন।

সিলেটভিউ২৪ডটনেট/২৩ ফেব্রুয়ারি, ২০২০/এম.জে.আর.জে/ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন