আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে ‘মুুজিববর্ষ’ উদযাপনে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার মতবিনিময় অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৩ ১৬:২২:৫১

সিলেট :: ‘মুুজিববর্ষ’ ও জাতীয় শিশু দিবস উদযাপনে বছরব্যাপি কর্মসূচি পালনের প্রস্তুতি হিসেবে উপদেষ্টা ও পৃষ্টপোষকদের সাথে মতবিনিময় সভা করেছে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা, সিলেট জেলা এবং মহানগর শাখার কার্যকরী কমিটির নেতৃবৃন্দ।

শনিবার সন্ধ্যা ৬টায় সিলেট নগরীর একটি অভিজাত হোটেলের মিলনায়তন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় সংগঠনের উপদেষ্টা ও পৃষ্টপোষকবৃন্দ বছরব্যাপি কর্মসূচি উদযাপনের বিষয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন।

সভায় প্রধান অতিথি হিসেবে সংগঠনের জেলা শাখার প্রধান উপদেষ্টা সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী এবং প্রধান বক্তা হিসেবে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান উপস্থিত ছিলেন।

সংগঠনের মহানগর শাখার সভাপতি আলী আশফাকের সভাপতিত্বে ও জেলা শাখার সাধারণ সম্পাদক পিংকু ধরের সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

বিশেষ অতিথি ছিলেন- সংগঠনের মহানগরের উপদেষ্টা অ্যাডভোকেট আনোয়ার হোসেন, অ্যাডভোকেট আব্দুল হাই, মো. ইয়াহহিয়া আহমদ, মো. আব্দুল বারী, কাউন্সিলর সালেহ আহমদ সেলিম, কাউন্সিলর নাজনীন আকতার কনা, সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সিলেট জেলার সভাপতি ফয়ছল আহমদ।

সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় শিশু, কিশোর ও তরুণদের উদ্বুদ্ধ করতে হবে। যাতে তারা বিপথগামী না হয়, ভুল পথে পথ না হারায়। মুজিববর্ষে বঙ্গবন্ধুর সংগ্রাম, ত্যাগ ও স্বপ্নের কথা তাদের মধ্যে জানান দিতে হবে। মুজিববর্ষে উদযাপন শুধু নিজেদের মাঝে সীমাবদ্ধ না রেখে প্রত্যন্ত অঞ্চলের নতুন প্রজন্মকে সম্পৃক্ত করলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা দ্রুত বাস্তবায়ন হবে। সকলের সমন্বিত প্রয়াস ও সহযোগিতায় সিলেটে মুজিববর্ষের ঐতিহাসিক উদযাপন সম্ভব।

এসময় অন্যদের মাঝে বক্তব্য রাখেন- মিল্লাত আহমদ চৌধুরী, এম বাবর লস্কর, শেখ তোফায়েল আহমদ সেপুল, মহব্বত আলী জাহান, শাহ জুনেদ আহমদ, ফারুক আহমদ, তুহিন আহমদ, আহমদ হোসেন খান, শিব্বির আহমেদ জাবের, আব্দুল গফফার রাজু, ফয়সল আহমদ, বিভাংশু গুন বিভু, আলী হোসেন সুমন, জাহিদুল ইসলাম, আব্দুল কাদির ইমন, আবির কর্মকার, ইমদাদুল ইসলাম পাপ্পু প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/২৩ ফেব্রুয়ারি ২০২০/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন