আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সিলেটে প্রশিক্ষণ নিচ্ছেন ২৫ পুলিশ কর্মকর্তা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৩ ১৮:৫০:১৫

জ্যেষ্ঠ প্রতিবেদক :: সিলেট মহানগর পুলিশের ২৫ কর্মকর্তা প্রশিক্ষণ নিচ্ছেন। তাদের অংশগ্রহণে রবিবার সকাল ১০টা থেকে শুরু হয়েছে ‘চাইল্ড অ্যাফায়ার্স ডেস্ক স্কিল’ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা। সিলেট পুলিশ লাইন্সে ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারে এ কর্মশালা হচ্ছে।

কর্মশালায় ১০ জন ইন্সপেক্টর, ৯ জন মহিলা সাব-ইন্সপেক্টর ও ৬ জন পুরুষ সাব-ইন্সপেক্টরদের উপরোক্ত বিষয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের আলোকে প্রশিক্ষণ প্রদান করা হচ্ছে।

আজ রবিবার প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশে অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অপারেশন) মো. শফিকুল ইসলাম। প্রশিক্ষণ কর্মশালা পরিচালনা করেন পিবিআই-এর পুলিশ সুপার শরিফ উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন পিবিআই এর অতিরিক্ত পুলিশ সুপার মো. আবুল কালাম আজাদ, এসএমপি’র সহকারী পুলিশ কমিশনার (সদর) মেহেদি হাসান শাতিল, স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের মনিটরিং অফিসার মো. দেলোয়ার হোসেন সরকার, স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের প্রশাসনিক কর্মকর্তা মো. শাহীনুর ইসলাম, ইউনিসেফ এর সিলেটে চিফ অফ ফিল্ড অফিসার কাজী দিল আফরোজা ইসলাম ও ইউনিসেফ এর চাইল্ড প্রটেকশন অফিসার আবুল খায়ের।

উল্লেখ্য যে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী (মুজিববর্ষ) উপলক্ষে প্রতিটি থানায় আধুনিক শিশু বান্ধব ডেস্ক স্থাপন করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/২৩ ফেব্রুয়ারি ২০২০/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন