আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

৫ কোটি টাকার প্রকল্পের উদ্বোধন আর ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন নাহিদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৩ ১৯:৩৫:০৯

সিলেটভিউ ডেস্ক :: গোপলাগঞ্জের উত্তর বাদেপাশা ইউনিয়নে কয়েকটি প্রকল্প উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন সাবেক মন্ত্রী ও বর্তমান সাংসদ নুরুল ইসলাম নাহিদ। আগামী মঙ্গলবার দিনের বিভিন্ন সময়ে তিনি প্রকল্পগুলোর উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি। এসব প্রকল্পের মোট ব্যয় প্রায় ৫ কোটি টাকা।

তিনি যেসব প্রকল্প উদ্বোধন করবেন সেগুলো হচ্ছে- ৬৫ লাখ টাকা ব্যয়ে পিচের কাজ সমাপ্ত হওয়া নোয়াই-রজবগঞ্জ রাস্তা, ৩৮ লাখ টাকা ব্যয়ে পিচ হওয়া আমকোনা স্কুল রাস্তা, ১ লাখ টাকা ব্যয়ে আমকোনা ত্রিমুখী রাস্তায় স্থাপিত সোলার প্যানেল ও ৪০ লাখ টাকা ব্যয়ে নির্মিত দুটি কালভার্ট।

এছাড়াও প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের আওতায় ১১ লাখ টাকা ব্যয়ে  নির্মিত ১১ জন অসহায় মানুষের হাতে ১১টি ঘরের চাবি হস্তান্তর করবেন তিনি।

সাবেক শিক্ষামন্ত্রী ওইদিন প্রায় ২ কোটি টাকা বাজেটের রাকুয়ার বাজার-শান্তিরবাজার-সোপাটেক রাস্তা, ৮৫ লাখ টাকা ব্যয়ে বাদেপাশার মজজ্জিল আলী উচ্চ বিদ্যালয়ের অ্যাকাডেমিক ভবন ও ৪০ লাখ টাকা ব্যয়ে দুটি কালভার্টের নির্মাণ কাজের ভিত্তি স্থাপন করবেন।

তিনি বাদেপাশায় একটি জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন। এছাড়াও বুধবারীবাজার ইউনিয়নের বিভিন্ন প্রকল্প উদ্বোধন ও ভিত্তি স্থাপন শেষে বিকেল ৫টায় বহরগ্রাম ফেরীঘাটে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন।

এসব তথ্য নিশ্চিত করেছেন বাদেপাশা ইউনিয়ন যুবলীগ সভাপতি আলীম উদ্দিন বাবলু।

সিলেটভিউ২৪ডটকম/ ২৩ ফেব্রুয়ারি ২০২০/প্রেবি-এক/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন