আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

আজাদ কাপের চতুর্থ রাউন্ডের হামহাম ও লালাখাল গ্রুপের খেলা সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৩ ১৯:৩৯:৩৭

সিলেট :: কাউন্সিলর আজাদ কাপ ফুটসাল টুর্নামেন্টের চতুর্থ রাউন্ডের দ্বিতীয় দিনে হামহাম ও লালাখাল গ্রুপের খেলা সম্পন্ন হয়েছে।

শনিবার সন্ধ্যা ৬টা থেকে টিলাগড় পয়েন্ট সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয় ৬টি ম্যাচ। হাজারো দর্শক উপভোগ করেন প্রতিটি ম্যাচের খেলা।

দিনের প্রথম খেলায় মিরাপাড়া এফসিকে ট্রাইবেকারে ৩-২ গোলে হারিয়ে জয়লাভ করে বৈশাখী ফাইটার্স খরাদিপাড়া। দ্বিতীয় খেলায় নাহিন ফাইটার্স পূর্ব শাপলাবাগকে ট্রাইবেকারে ২-১ গোলে হারিয়ে জয়লাভ করে ভিকটোরিয়া ফুটসাল দল খাদিমপাড়া। তৃতীয় খেলায় বসুন্ধরা এফসি দয়ামীর ওসমানিনগরকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে আবাহনি স্পোর্টিং গোয়াইনঘাট। চতুর্থ খেলায় ঢাকাদক্ষিন ইয়ং ফাইটার্সকে ৪-২ গোলে হারিয়ে জয়লাভ করে কল্যানপুর সমাজকল্যাণ সংস্থা। পঞ্চম খেলায় শাহ জামাল ক্লাব বালাগঞ্জকে ৪-০ গোলে হারিয়ে জয়লাভ করে খাসিয়া ইয়ুথ ক্লাব ৭নং পুঞ্জি বড়লেখা এবং শেষ ম্যাচে আলি ফাইটার্স মিরেরচককে ট্রাইবেকারে ৩-২ গোলে হারিয়ে জয়লাভ করে টিলাগড় বার্নার্স।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদে সিলেট-৩ আসনের সংসদ সদস্য ও ধর্ম মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন ইমজার সভাপতি ও যমুনা টেলিভিশনের সিলেট ব্যুরো প্রধান মাহবুবুর রহমান রিপন, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মো. সাইফুল আলম, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট শামীম আহমদ, ডিজিএফআই এর সাব-ইন্সপেক্টর নাসির আহমেদ সাজু, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা আশফাক চৌধুরী, টুলটিকর ইউপি সদস্য হাবিবুর রহমান ফয়সল, দক্ষিন সুরমা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহা. সদরুল ইসলাম, ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারহান সাদিক, শুকরিয়া মার্কেট ব্যবসায়ী সমিতির সাবেক দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন খান প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন- টুর্নামেন্টের প্রবর্তক সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, টুর্নামেন্ট পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত আহবায়ক মো. ছমর উদ্দিন মানিক, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব ও সিকৃবির এডিশনাল রেজিস্ট্রার একেএম ফজলুর রহমান।

খেলায় রেফারিংয়ের দায়িত্বে ছিলেন আক্কাস উদ্দিন আক্কাই, আজাদুর রহমান চঞ্চল ও জাহেদ আহমদ। ধারাভাষ্যে ছিলেন জেলা ধারাভাষ্য সমিতির সাধারন সম্পাদক কামরান হোসেন, শামসুল ইসলাম শিপু, মুনিম মল্লিক মুন্না, অধ্যাপক লাহিন উদ্দিন ও আবদুর রাজ্জাক।

টুর্নামেন্টে পৃষ্টপোষকতা করেছে সিলেটের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান সাকের অটো ব্রিকস।


সিলেটভিউ২৪ডটকম/২৩ ফেব্রুয়ারি ২০২০/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন