আজ মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ইং

হ্যাল্প ফর ফেঞ্চুগঞ্জ ইউএসএ’র হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৩ ২০:৩৯:৪০

সিলেটভিউ ডেস্ক :: ফেঞ্চুগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের অস্বচ্ছল ও দরিদ্র লোকদের মধ্যে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রবিবার (২৩ ফেব্রুয়ারি) হ্যাল্প ফর ফেঞ্চুগঞ্জ ইউএসএ’র উদ্যোগে এ বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের এমপি, ধর্ম ও বাণিজ্য মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী।

তিনি বলেন, সরকারের পাশাপাশি বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসীরা দেশের আর্থ সামাজিক উন্নয়ন অবদান রাখছেন। সরকার সুবিধা বঞ্চিতদের জীবন মান উন্নয়ন করছে। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের বেকারত দূর করার পাশাপাশি অস্বচ্ছল লোকদের স্বাবলম্বি করতে বিভিন্ন প্রকল্প চালু করেছে। সরকারের এই সুযোগ সুবিধা চাওয়ায় দেশের গরীব, হত দরিদ্র মানুষ উপকৃত হচ্ছেন। আমাদের দেশের অসংখ্য লোক বিভিন্ন দেশে কর্মরত রয়েছেন। তাদের অনুদানে দেশের মানুষ উপকৃত হচ্ছেন। প্রবাসীরা যে ভাবে দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন তা প্রশংসার দাবীদার।

হ্যাল্প ফর ফেঞ্চুগঞ্জ ইউএসএ’র সদস্য হোসেন আহমদ এর সভাপতিত্বে ও আতিকুর রহমান সুজনের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহিরুল ইসলাম মুরাদ, সদস্য জাহেদ আহমদ সুহেল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিসবাহ আহমদ চৌধুরী, যুগ্ম সম্পাদক জাহিদ ইকবাল সুনাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই খসরু, ঘিলাছড়া ইউপি চেয়ারম্যান লেইছ চৌধুরী, ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মামুনুর রশীদ, জাহেদ হোসেন, বিশিষ্ট মুরব্বী আনসার আলী, টিপু সুলতান, লোকমান আহমদ লসমান, উপজেলা যুবলীগের আহবায়ক মাশার আহমদ শাহ, জামাল আহমদ মেম্বার, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুনেদ আহমদ প্রমুখ।

পরে প্রধান অতিথি এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী উপজেলার ৫টি ইউনিয়নের দরিদ্র ও অক্ষম লোকদের মধ্যে হুইল চেয়ার এবং দরিদ্র বেকার মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিতরণ করেন।

সিলেটভিউ২৪ডটকম/২৩ ফেব্রুয়ারি ২০২০/প্রেবি/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন