Sylhet View 24 PRINT

ছাতকে আমিনুলের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৪ ০০:২৩:১৪

সিলেট :: সুনামগঞ্জের ছাতকের নোয়ারাই ইউনিয়নের গোদাবাড়ীর আমিনুল হকের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন স্থানীয় এলাকাবাসী। একই সাথে এই মামলা উদ্দেশ্য প্রণোদিত এবং হয়রানির উদ্দেশ্যেই করা হয়েছে বলেও দাবি তাদের। স্থানীয়রা বলছেন, দূর্নীতিবাজ ভূমিদস্যুরাই সহজ সরল প্রকৃতির লোক আমিনুলকে পরিকল্পিত ভাবে মামলার আসামি করেছেন।

শনিবার বিকেলে উপজেলার চৌমুহনী বাজার সংলগ্ন মাঠে এলাকাবাসীর ব্যনারে আয়োজিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন চৌমুহনী বাজার কমিটির সভাপতি ও নোয়ারাই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জুবেদ আলী। প্রধান অতিথির বক্তব্য রাখেন নোয়ারাই ইউনিয়নের চেয়ারম্যান দেওয়ান পীর আব্দুল খালেক রাজা। আমিনুল হক ছাতকের নোয়ারাই ইউনিয়নের গোদাবাড়ী গ্রামের আব্দুর রহিমের ছেলে।

সভায় বক্তারা বলেন, ‘ষড়যন্ত্রকারীরা কিছু কু-চক্রি মহলের ইন্ধন পেয়ে সহজ সরল আমিনুলকে বিভিন্ন ভাবে মামলা মুকাদ্দমা ও প্রশাসনের মাধ্যমে হয়রানী করে আসছে। এলাকাবাসীর দাবি, ‘প্রশাসন সুষ্ঠু ভাবে তদন্ত করার মাধ্যমে আমিনুলকে সব মামলা থেকে অব্যাহতি দিবে।’

আব্দুল মছব্বিরের পরিচালনায় বক্তব্য রাখেন আব্দুর রশীদ তালুকদার, আব্দুল মুমিন, মইনা উদ্দিন, মনির মেম্বার, আসলম আলী, কয়ছর চৌধুরী, ইসলাম উদ্দীন, তেরা মিয়া, আব্দুর রহিম, আসকর আলী, আজব আলী, মুক্তিযোদ্ধা উমর আলী, মজনু মিয়া, কালা মিয়া, ফুরকান আলী, মুক্তিযোদ্ধা আয়াত আলী, আজম আলী, ময়না মিয়া, সুরুজ আলী, হাজী তেরা মিয়া, তুতা মিয়া ও ছাতক সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি রিয়াদ আহমদ চৌধুরী, ছাতক পৌর ছাত্রলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম তারেক প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২৪ ফেব্রুয়ারি ২০২০/এএএন/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.