আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সিলেট রোটারী জন্মদিন ও জাতিসংঘ দিবস পালন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৪ ০০:৩৮:৩৩

সিলেট :: আরআইডি ৩২৮২ সুরমা জোনের উদ্যোগে রোটারী জন্মদিন ও জাতিসংঘ দিবস পালন করা হয়েছে। রবিবার সিলেট নগরীর উপশহরস্থ একটি বর্ণ্যাঢ্য অনুষ্ঠানে মাধ্যমে রোটারী জন্মদিন ও জাতিসংঘ দিবস পালন করা হয়।

সন্ধ্যা ৭টায় একটি হোটেলের বলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ডিজি কর্ণেল এম আতাউর রহমান পীর (অব.) । এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য তুলে ধরেন পিডিজি ইঞ্জিনিয়ার আব্দুল লতিফ।
 
প্রোগ্রাম সভাপতি ডিস্ট্রিক সেক্রেটারী রোটারীয়ান নিরেস চন্দ্র দাসের সভাপতিত্বে ও রোটারিয়ান পিপি আব্দুল কাইয়ুমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, এক্সিকিউটিভ ডিষ্ট্রিক্ট সেক্রেটারী রোটারীয়ান মো. সেলিম খান, ডিষ্ট্রিক ট্রেজারার রোটারীয়ান মিজানুর রহমান, এলটিডি গভর্ণর ডা. মীর মাহবুব আলী, ডেপুটি গভর্ণর রোটারীয়ান বদরুল আলম চৌধুরী, এসিষ্টেন্ট গভর্ণর রোটারীয়ান শাহেদ হোসেইন, জোনাল সেক্রেটারী রোটারীয়ান সাব্বির আহমদ, প্রেসিডেন্ট ফোরামের কো অর্ডিনেটর শোয়েব মতিন।

এছাড়া অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রোটারীয়ান পিপি ইঞ্জিনিয়ার মতিউর রহমান ও রোটারীয়ান পিপি মোস্তফা আহমেদসহ সিলেটের বিভিন্ন রোটারী ক্লাবের সভাপতি সেক্রেটারীসহ ক্লাব মেম্বারগণ।

সিলেটভিউ২৪ডটকম/২৪ ফেব্রুয়ারি ২০২০/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন