আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

সরকার চিকিৎসা সেবাকে গুরুত্ব দিচ্ছে: এমপি সামাদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৪ ২০:৪৪:৩৪

সিলেট :: সিলেট-৩ আসনের এম.পি, ধর্ম ও বাণিজ্য মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস-সামাদ চৌধুরী বলেছেন, চিকিৎসকদের কাছে মানুষের সুচিকিৎসা পাওয়ার আশা-ভরসার স্থল। বিভিন্ন সময় চিকিৎসকদের কথাবার্তার মাধ্যমে রোগীদের রোগ অনেকাংশ কমে যায়। চিকিৎসদের দায়িত্ব ও কর্তব্য হচ্ছে রোগীদের সুচিকিৎসা দেয়া। বর্তমান সরকার চিকিৎসা সেবাকে গুরুত্ব দিয়ে নতুন নতুন হাসপাতার প্রতিষ্ঠাতা, শয্যা সংখ্যা বৃদ্ধি, চিকিৎস ও নার্স নিয়োগ দিয়ে যাচ্ছে। যাতে জনগণ সহজে চিকিৎস গ্রহণ করতে পারে।

তিনি সেবার মন মানসিকতা নিয়ে কাজ করার জন্য চিকিৎসক ও নার্সদের প্রতি আহবান জানান।

এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী সোমবার সকালে দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাঈদ এনাম এর বদলিজনিত বিদায় ও নবনিযুক্ত ডা. মাহবুবুল আলমকে বরণ উপলক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুল আলমের সভাপতিত্বে ও স্বাস্থ্য পরিদর্শক আতিকুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, মোগলাবাজার থানার ওসি আখতার হোসেন, দক্ষিণ সুরমা প্রেসক্লাব সভাপতি ও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য জাহাঙ্গীর আলম মুসিক, সদস্য সেলিম আহমদ, মেডিকেল অফিসার ডা. রুবাইয়া বেগম, স্বাস্থ্য পরিদর্শক শায়খুল ইসলাম ও অফিস সহকারী ফরিদ উদ্দিন প্রমুখ।

পরে এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় সভাপতির বক্তব্য রাখেন। সভায় হাসপাতালে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনাক্রমে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/২৪ ফেব্রুয়ারি ২০২০/প্রেবি/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন