আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

নগরীর অপরিকল্পিত উন্নয়ন জনদুর্ভোগের কারণ: বাসদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৪ ২২:০৩:০৯

সিলেটভিউ ডেস্ক :: বর্ষা মৌসুমের পূর্বে নগরীতে রাস্তাঘাট-ড্রেনেজ দ্রুত সংস্কার সম্পন্ন করা, যানজট, জলাবদ্ধতা, বিশুদ্ধ পানির সংকট নিরসন করার দাবিতে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে বিক্ষোভ-মিছিল ও সমাবেশ অনুষ্টিত হয়।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) বিকাল ৫টায় আম্বরখানাস্থ  দলীয় কার্যালয়ের সামনে থেকে মিছিল শুরু হয়ে গুরুত্বপূর্ন সড়ক প্রদিক্ষণ করে আম্বরখানা পয়েন্টে বিক্ষোভ-সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাসদ সিলেট জেলা সমন্বয়ক আবু জাফরের সভাপতিত্বে ও জেলা সদস্য প্রণব জ্যোতি পালের পরিচালনায় সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বাসদ জেলা সদস্য শাহজান আহমদ, শ্রমিক ফ্রন্ট নেতা বরকত আহমদ, রত্না বসাক, রহিমা বেগম, কৃষক ফ্রন্ট সদর উপজেলা সাধারণ সম্পাদক রুমন বিশ্বাস, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মহানগর আহবায়ক সনজয় শর্মা, ফয়জুর আমিন প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, দীর্ঘদিন থেকে নগরীর রাস্তাঘাট-ড্রেনেজের যত্রতত্র খোঁড়াখুঁড়িতে জনদুর্ভোগ চুড়ান্তরূপ নিয়েছে। রাস্তা বন্ধ কিংবা যানজটে মানুষের নাভিশ্বাস উঠছে। মাঝারি ব্যাবসায়ীরাও  দ্রুত সংস্কার সম্পন করা, যানজট, জলাবদ্ধতা, পানির সংকট নিরসনে কার্যকর পদক্ষেপ নিতে নগর কতৃপক্ষ সহ সওশ্লিষ্টদের প্রতি আহবান জানান।

বক্তারা বলেন, নগরীর অপরিকল্পিত উন্নয়ন আজকের জনদুর্ভোগের প্রধান কারণ।

সিলেটভিউ২৪ডটকম/২৪ ফেব্রুয়ারি ২০২০/প্রেবি/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন