আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

আজাদ কাপের চতুর্থ রাউন্ডের সাতছড়ি ও লাউয়াছড়া গ্রুপের খেলা সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৪ ২২:৩৭:০৭

সিলেট :: কাউন্সিলর আজাদ কাপ ফুটসাল টুর্নামেন্টের চতুর্থ রাউন্ডের তৃতীয় দিনে সাতছড়ি ও লাউয়াছড়া গ্রুপের খেলা সম্পন্ন হয়েছে। গত রবিবার সন্ধ্যা ৬টা থেকে টিলাগড় পয়েন্ট সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয় ৫টি ম্যাচ। হাজারো দর্শক উপভোগ করেন প্রতিটি ম্যাচের খেলা।

দিনের প্রথম খেলায় মজুমদারপাড়া ইউনাইটেডকে ২-১ গোলে হারিয়ে জয়লাভ করে বালাগঞ্জ ফ্রেন্ডস ক্লাব। দ্বিতীয় খেলায় স্বপন ট্রান্সপোর্ট দক্ষিনসুরমাকে ট্রাইবেকারে ৫-৪ গোলে হারিয়ে জয়লাভ করে শুদ্ধবার্তা২৪ডটকম। তৃতীয় খেলায় সিলেট ইয়ুথ মুভমেন্ট ক্লাবকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে ৮৯ ফোর্স। চতুর্থ খেলায় ওসমানিনগর ফাইটার্সকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে গাছবাড়ী স্পোর্টিং কানাইঘাট এবং শেষ ম্যাচে অলস্টার মুকিরপাড়াকে ২-১ গোলে হারিয়ে জয়লাভ করে রংধনু ফুটবল একাডেমি সুবিদবাজার।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশন ডিএফএ’র সভাপতি মাহি উদ্দিন আহমদ সেলিম, সিলেট সিটি কর্পোরেশনের ৯নং ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক প্যানেল মেয়র মখলিছুর রহমান কামরান, সিলেট মেট্রোপলিটন ক্লাব ও সিলেট জেলা ক্লাব সমিতির সভাপতি হাজী মিলাদ আহমদ, ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবের ম্যানেজার ও বাংলাদেশ জাতীয় দলের সাবেক ফুটবলার ইমতিয়াজ আহমেদ নকিব, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক যুগ্ম সম্পাদক ও ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবের সাবেক সহকারি ফুটবল ম্যানেজার আবু হাসান চৌধুরী প্রিন্স, সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যান সমিতির সভাপতি রুবেল আহমদ নান্নু, কুচাই জনতা ক্লাবের সহ সভাপতি ও সাবেক ফুটবলার এহতেশামুল হাসান লয়েছ ও ক্রীড়া সংগঠক মাসুক আহমদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন টুর্নামেন্টের প্রবর্তক সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, টুর্নামেন্ট পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত আহবায়ক মো. ছমর উদ্দিন মানিক, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব ও সিকৃবির এডিশনাল রেজিস্ট্রার একেএম ফজলুর রহমান।

খেলায় রেফারিংয়ের দায়িত্বে ছিলেন আক্কাস উদ্দিন আক্কাই, আজাদুর রহমান চঞ্চল ও জাহেদ আহমদ। ধারাভাষ্যে ছিলেন জেলা ধারাভাষ্য সমিতির সাধারন সম্পাদক কামরান হোসেন, শামসুল ইসলাম শিপু, মুনিম মল্লিক মুন্না, অধ্যাপক লাহিন উদ্দিন ও আবদুর রাজ্জাক।

টুর্নামেন্টে পৃষ্টপোষকতা করেছে সিলেটের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান সাকের অটো ব্রিকস।

সিলেটভিউ২৪ডটকম/ ২৪ ফেব্রুয়ারি ২০২০/ প্রেবি/ শাদিআচৌ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন