আজ মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ইং

শাবি ক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৫ ০১:০৪:৫৯

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাদের সংগঠন শাহজালাল বিশ^বিদ্যালয় ক্লাবের বার্ষিক সাধারণ সভা ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় নগরীর একটি অভিজাত কনভেনশন সেন্টারে এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়। বার্ষিক সাধারণ সভা উপলক্ষে শিক্ষক-কর্মকর্তাদের মধ্যে বেশ উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়।

শাবি ক্লাবের সভাপতি অধ্যাপক সৈয়দ হাসানুজ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবি ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। অনুষ্ঠানের সঞ্চালনা করেন শাবি ক্লাবের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. খায়রুল ইসলাম। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবি কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম।

সাধারণ সভায় শাবি ক্লাবের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. খায়রুল ইসলাম গত একবছরের বিশ^বিদ্যালয় ক্লাবের নানা কর্মসূচি তুলে ধরেন। এছাড়া এদিন বিশ^বিদ্যালয় ক্লাবের আয়োজনে অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

স্বাগত বক্তব্যে অধ্যাপক ড. মো. খায়রুল ইসলাম বলেন, গত একবছরে শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ স্যারের দিকনির্দেশনায় শাবি ক্লাবের অভাবনীয় পরিবর্তন হয়েছে। ভবনের ছাদ সংস্কার, ফ্লোরে নতুন টাইলস থেকে শুরু করে ভবনের প্রতিটি জায়গায় পরিবর্তনের ছাপ এসেছে। এজন্য সংশ্লিষ্টদের সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে শাবি ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, বিশ^বিদ্যালয় ক্লাবের কর্মকান্ডে গতি এসেছে ক্লাবের নেতৃবৃন্দের বলিষ্ঠ নেতৃত্বে। তিনি বলেন, এখন সারাদিনের কর্মব্যস্ততার পরেও শিক্ষক-কর্মকর্তারা ক্লাবে আসেন যা ইতিবাচক পরিবর্তন। এ ধারাবাহিকতা সবাই বজায় রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

শেষে গণিত বিভাগের অধ্যাপক ড. সাজেদুল করিমকে সভাপতি ও পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ওমর ফারুককে সাধারণ সম্পাদক করে নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন অধ্যাপক ড. সাইফুল ইসলাম। এই কমিটির সহ-সভাপতি মনোনীত হয়েছেন বিশ^বিদ্যালয়ের হিসাব পরিচালক আ ন ম জয়নাল আবেদিন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন কোষাধ্যক্ষ এএসএম সায়েম তালুকদার, সহ সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক বাহাউদ্দিন শিকদার, ক্রীড়া সম্পাদক সহকারী অধ্যাপক ড. আলমগীর কবীর, সহ-ক্রীড়া সম্পাদক আখতারুজ্জামান রাসেল, সমাজসেবা ও সাহিত্য সম্পাদক সহকারী অধ্যাপক আবু হেনা পহিল। এছাড়া দুটি সম্মানিত সদস্য পদে সদ্য বিদায়ী কমিটির সভাপতি অধ্যাপক সৈয়দ হাসানুজ্জামান ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. খায়রুল ইসলামকে মনোনিত করা হয়েছে। অন্যদিকে সদস্য হিসেবে রয়েছেন অধ্যাপক ড. সৈয়দ সামসুল আলম, অধ্যাপক ড. মো. আখতারুল ইসলাম, অধ্যাপক মুনিম জোয়ার্দার, সহকারী অধ্যাপক জাফরিন আহমেদ লিজা ও পরীক্ষা নিয়ন্ত্রক মো. মুজিবুর রহমান।

সিলেটভিউ২৪ডটকম/২৫ ফেব্রুয়ারি ২০২০/এমকে/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন