আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

যুক্তরাজ্য মহিলা আ. লীগের দুই নেত্রীকে সিলেটে সংবর্ধনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৫ ১৭:৩৫:২১

সিলেট :: সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক বলেছেন, দেশের যে কোন সংকটময় মুহুর্তে প্রবাসীরা  আমাদের পাশে থাকেন। প্রবাসীদের যথাযথ সম্মান করা আমাদের নৈতিক দায়িত্ব।

তিনি আরো বলেন, সরকারের একার পক্ষে দেশের উন্নয়ন করা সম্ভব নয়। সরকারের পাশাপাশি প্রবাসীদের সমন্বয়ে একটি আত্মনির্ভরশীল দেশ গড়ে তোলা সম্ভব। আর্থ-সামাজিক উন্নয়নে প্রবাসীরা যে সহায়তার হাত বাড়িয়ে দেন তা প্রশংসার দাবিদার।

তিনি সকল উন্নয়ন কর্মকান্ডে প্রবাসীদের সহায়তা অব্যাহত রাখার আহবান জানান।

সিলেট জেলা মহিলা আওয়ামী লীগ আয়োজিত যুক্তরাজ্য মহিলা আওয়ামী লীগের দুই নেত্রী স্বদেশ আগমন উপলক্ষে সোমবার সন্ধায় জেলা পরিষদ মিলনায়তনে তিনি এসব কথা বলেন।

সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সালমা বাসিতের সভাপতিত্বে এবং সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকা, সিসিক কাউন্সিলর এডভোকেট সালমা সুলতানার পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন- যুক্তরাজ্য মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনজুম আরা ও কোষাধ্যক্ষ নাজমা হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি, কেন্দ্রীয় কার্যকরী কমিটি বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সদস্য ও সিসিক কাউন্সিলর শাহানারা বেগম, জেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদিকা নাজনীন হোসেন, যুক্তরাজ্য মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি রুজিয়া বেগম, যুক্তরাজ্য মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বেগম রাজিয়া রহমান।

স্বাগত বক্তব্য রাখেন- জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি আছিয়া মিকদার । 

সংবর্ধিত সভায় বক্তব্য রাখেন- সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবা, সহ-সভাপতি বিলকিস নূর, তথ্য ও গবেষনা সম্পাদক সাজেদা পারভীন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- মাধুরী গুণ, শাহেনা বেগম স্বর্ণা, শ্যামলী দাশ, জেলা পরিষদের সদস্য সুষমা সুলতানা রুহ, বীনা সরকার, অঞ্জনা সরকার, মাহমুদা নাজিম রুবী, শিলা বেগম, শেলী রানী দেব, রওশন আরা, অঞ্জনা সরকার, রোকেয়া আক্তার চৌধুরী, সাবিনা ইয়াসমিন, রীনা দাশ, ঝর্ণা রায়, শ্যাম চৌধুরী, সোনিয়া আক্তার নাফিয়া, মাধবী রানী ভট্রাচার্য, হ্যাপি বেগম, রোটারিয়ান তাসলিমা বেগম রিনা প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সাংগঠনিক সম্পাদক রেহেনা পারভীন রেনু গীতা থেকে পাঠ করেন  প্রভাষক বীনা সরকার এবং সংবর্ধিত অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন নেত্রীবৃন্দ।


সিলেটভিউ২৪ডটকম/২৫ ফেব্রুয়ারি ২০২০/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন