Sylhet View 24 PRINT

ফেঞ্চুগঞ্জে প্রতিবন্ধীদের সংগঠন সিআরপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৬ ১৫:৩৯:৩৮

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বলেছেন, বিশ্বের উন্নত দেশে প্রতিবন্ধীদের সুরক্ষার জন্য বিভিন্ন উদ্যোগ আছে। বাংলাদেশ ১৯২১ সালের লক্ষমাত্রা সামনে রেখে প্রতিবন্ধিদের সামাজিক সুরক্ষার জন্য বিভিন্ন উদ্যোগ নেওয়া হয়েছে।

তিনি প্রতিবন্ধীদের সমাজের বোঝা মনে না করে আর্শিবাদ হিসেবে দেখার আহবান জানান।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) সকালে পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্র সি আর পি ও ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের যৌথ উদ্যোগে ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে গণমাধ্যম ও সমাজভিত্তিক সংগঠনের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

অনুষ্ঠানে ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের সভাপতি সাঈদ আলীর সভাপতিত্বে ও সাংবাদিক মুহাম্মদ হাবিলুর রহমান জুয়েলের উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ফেঞ্চুগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আবু সাঈদ, সি আর পি সিলেট এর ম্যানেজার চৌধুরী মো. কামরুল হাসান, সি আর পির বিভাগীয় প্রকল্প পরিচালক মো. গিয়াস উদ্দিন, ফেঞ্চুগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. শহিদুজ্জামান, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মাহমুদুল হক, ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মামুনুর রশীদ, সদস্য ফরিদ উদ্দিন, রুমেল আলী,আসিফ ইকবাল ইরন, শিক্ষক খায়রুল হাসান প্রমুখ।

সভায় প্রতিবন্ধীদের অধিকার সম্পর্কে সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভূমিকা এবং সামাজিক সংগঠনের ভূমিকা নিয়ে আলোচনা করা হয়।


সিলেটভিউ২৪ডটকম/২৬ ফেব্রুয়ারি ২০২০/এফইউ/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.