আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

ইমজা’র সাথে পুলিশ সুপারের মতবিনিময়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৬ ২০:১৪:০৮

সিলেট :: ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) এর নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দের সাথে সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুর ১২টায় পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে পুলিশ সুপার ইমজা’র সভাপতি মাহবুবুর রহমান রিপন ও সাধারণ সম্পাদক সজল ছত্রীসহ নব-নির্বাচিত কার্যকরী কমিটির অন্যান্য সকল নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করেন।

মতবিনিময় সভায় জ্যেষ্ঠ সাংবাদিক ইকবাল সিদ্দিকী, সময় টিভির ব্যুরো প্রধান ইমকরামুল কবির ইকু, প্রবীণ সাংবাদিক এম এ হান্নান প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত (অতিরিক্ত পুলিশ সুপার দক্ষিণের দায়িত্বে) ইমাম মোহাম্মদ শাদিদ, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মাহবুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) লুৎফর রহমান, সহকারি পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) আনিছুর রহমান খানসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এসময় সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন, ‘থানায় মামলা রুজু, জিডি, পুলিশ ক্লিয়ারেন্স ও পাসপোর্ট, চাকুরির ভেরিফিকেশনে কোন ধরনের হয়রানি না করে সম্পূর্ণ স্বচ্ছতার সহিত করার জন্য ইতোমধ্যে সকল থানার অফিসার ইনচার্জসহ সংশ্লিষ্ট সবাইকে কঠোর নিদের্শনা দেয়া হয়েছে।’

মুজিববর্ষে পুলিশিং সেবাকে আরো সহজতরকরণের জন্য জেলা পুলিশ কাজ করছে বলে তিনি উল্লেখ করেন। এছাড়াও তিনি বলেন,  সাংবাদিকেরা সমাজের আয়না হিসেবে কাজ করেন।

সিলেটভিউ২৪ডটকম/২৬ ফেব্রুয়ারি ২০২০/প্রেবি/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন