আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

শনিবার সিলেটের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৭ ১২:২৫:৩১

সিলেটভিউ ডেস্ক :: বিদ্যুৎ লাইনে জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য আগামী শনিবার (২৯ ফেব্রুয়ারি) সিলেট মহানগর ও শরহতলির বিভিন্ন এলাকায় সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিউবো বিক্রয় ও বিতরণ বিভাগ- ২ থেকে প্রেরিত প্রেসি বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১১ কেভি বোরহান উদ্দিন ফিডারের আওতাধীন যে সব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে এর মধ্যে রয়েছে কুশিঘাট, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যাণপুর, টিলাগড়, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, গ্যাস অফিস, কাস্টমস অফিস, মেন্দিবাগ, বোরহান উদ্দিন মাজার রোড, চালিবন্দর, শাহপরাণ থানা, সাদাটিকর, সাদিপুর-২, সোনাপুর, মুরাদপুর বাইপাস, কাচালঙ্কা নয়াবস্তি ও আশপাশ এলাকা।

এছাড়াও ১১ কেভি উপশহর ফিডারের আওতাধীন ব্লক-এ, বি, সি, ডি, জে, এবিসি পয়েন্ট, তেররতন, ভ্যাট অফিস, সৈয়দানীবাগ, সোনারপাড়া, সাদারপাড়াসহ আশপাশ এলাকায় শনিবার বিদ্যুৎ থাকবে না।

এদিকে বিউবো বিক্রয় ও বিতরণ বিভাগ- ১ থেকে প্রেরিত অপর বিজ্ঞপ্তিতে জানানো হয় ৩৩/১১ কেভি শেখঘাট উপকেন্দ্রের অধীন ১১ কেভি ঘাসিটুলা ফিডারের আওতাধীন ঘাসিটুলা, মজুমদারপাড়া, শামিমাবাদ আ/এ, কানিশাইল ১নং ও ২নং গলি, বেতের বাজার ও কলাপাড়া এলাকায় শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। 



সিলেটভিউ২৪ডটকম/২৭ ফেব্রুয়ারি, ২০২০/প্রেবি/ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন