আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

ফেঞ্চুগঞ্জে কলেজছাত্রীকে অপহরণ করে পিতা-পুত্র গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৭ ২২:০৭:৫৯

ফরিদ উদ্দিন, ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: সিলেটের ফেঞ্চুগঞ্জে এক কলেজছাত্রীকে  অপহরণের ঘটনায় পিতা ও পুত্রকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) ভোরে মৌলভীবাজারের কুলাউড়া থেকে তাদের গ্রেফতার করা হয়।

একইসাথে ভিকটিমকে উদ্ধার করেছে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ।

মামলা সুত্রে জানা যায়, ফেঞ্চুগঞ্জ উপজেলার পশ্চিম কর্মদা গ্রামের ওই কলেজছাত্রী গত ২২শে ফেব্রুয়ারি সন্ধ্যার পর বাড়ির টিউবওয়েল থেকে পানি আনতে গেলে অভিযুক্তরা তাকে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় কুলাউড়া থানার লস্করপুর গ্রামের আরাফাত মোল্লা (৫৫) ও তার দুই ছেলে মাহবুব (২২) ও মাহফুজ (২৫) কে আসামী করে ফেঞ্চুগঞ্জ থানায় মামলা দায়ের করেন কলেজছাত্রীর পিতা । (মামলা নং ১০/২৭-২-২০)।
মামলায় তিনি উল্লেখ করেন আসামিরা বর্তমানে ফেঞ্চুগঞ্জ কচুয়াবহর এলাকায় বসবাস করে। আসামি মাহফুজ ভিকটিমকে প্রায়ই উত্যক্ত করত। এ নিয়ে একাধিকবার শালিস বৈঠক হয়। সালিশে আসামিরা ভবিষ্যতে উত্যক্ত না করার লিখিত দিলেও তারা সংঘবদ্ধ হয়ে ভিকটিমকে অপহরণ করে।

এ ব্যাপারে ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল বাসার মোহাম্মদ বদরুজ্জামান বলেন, মামলা দায়ের হলে ভিকটিমকে উদ্ধার ও আসামিদের গ্রেফতারে কাজে নামে পুলিশ। ২৭ ফেব্রুয়ারি ভোররাতে কুলাউড়া এলাকা থেকে ভিকটিমকে উদ্ধার করে আসামি মাহফুজ ও তার পিতা আরাফাত মোল্লাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/২৭ ফেব্রুয়ারি ২০২০/ফরিদ/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন