আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

আজাদ কাপে দুইদিনে চার গ্রুপের চতুর্থ রাউন্ডের খেলা সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৭ ২৩:১৯:৫০

সিলেট :: কাউন্সিলর আজাদ কাপ ফুটসাল টুর্নামেন্টের চার গ্রুপের চতুর্থ রাউন্ডের খেলা সম্পন্ন হয়েছে। গত মঙ্গল ও বুধবার খেলাগুলো অনুষ্ঠিত হয়।

গত বুধবার সন্ধ্যা ৬টা টিলাগড় পয়েন্ট সংলগ্ন মাঠে বর্ষিজোড়া ইকো পার্ক ও মাধবকুন্ড গ্রুপের খেলা সম্পন্ন হয়। হাজারো দর্শক উপভোগ করেন প্রতিটি ম্যাচের খেলা।

দিনের প্রথম খেলায় টুলটিকর ফাইটার্স চামেলিবাগকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে এমসি ইউনাইটেড শিবগঞ্জ। দ্বিতীয় খেলায় রয়েল ফাইটার্স জকিগঞ্জকে ২-০ গোলে হারিয়ে জয়লাভ করে ভাদেশ্বর ফাইটার্স গোলাপগঞ্জ। তৃতীয় খেলায় বক্সি স্পোর্টিং লামাপাড়া দলকে ৩-২ গোলে হারিয়ে জয়লাভ করে সিলেটভিউ২৪ডটকম। চতুর্থ খেলায় হরিপুর একাদশকে ২-০ গোলে হারিয়ে জয়লাভ করে পিকে সোনালী স্বপ্ন স্পোর্টিং ক্লাব মোগলাবাজার এবং শেষ ম্যাচে আজাদ ফাইটার্স বিশ্বনাথকে ২-১ গোলে হারিয়ে জয়লাভ করে হামজা-ইয়াসিন এফসি শ্যামলী।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সভাপতি ও ডেইলি ফিনান্সিয়াল এক্সপ্রেসের সিলেট ব্যুরো প্রধান ইকবাল সিদ্দিকী, সিলেট প্রেসক্লাবের সাধারন সম্পাদক, দৈনিক সিলেট মিররের স্পোর্টস এডিটর ও দৈনিক যুগান্তরের সিলেট স্টাফ রিপোর্টার আব্দুর রশিদ মোঃ রেনু, বৈদেশিক সংবাদদাতা সমিতি সিলেটের সভাপতি খালেদ আহমেদ, বড়লেখা পৌরসভার কাউন্সিলর জেহিন সিদ্দিকী, গোলাপগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, ব্রাজিল যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান উজ্জল প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন টুর্নামেন্টের প্রবর্তক সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, টুর্নামেন্ট পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত আহবায়ক মো. ছমর উদ্দিন মানিক, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব ও সিকৃবির এডিশনাল রেজিস্ট্রার একেএম ফজলুর রহমান।

খেলায় রেফারিংয়ের দায়িত্বে ছিলেন আক্কাস উদ্দিন আক্কাই, আজাদুর রহমান চঞ্চল ও জাহেদ আহমদ। ধারাভাষ্যে ছিলেন জেলা ধারাভাষ্য সমিতির সাধারন সম্পাদক কামরান হোসেন, শামসুল ইসলাম শিপু, মুনিম মল্লিক মুন্না, অধ্যাপক লাহিন উদ্দিন ও আবদুর রাজ্জাক।

এদিকে, গত মঙ্গলবার অনুষ্ঠিত হয় জাদুকাটা ও খাদিম উদ্যান গ্রুপের খেলা। দিনের প্রথম খেলায় বুলবুল নাইট বোরহানাবাদ দলকে ৩-০ গোলে হারিয়ে জয়লাভ করে এফসি টিকিটাকা মহাজনপট্রি। দ্বিতীয় খেলায় বাগবাড়ী একাদশকে ট্রাইবেকারে ৫-৪ গোলে হারিয়ে জয়লাভ করে জয় বাংলা এফসি মিরাপাড়া। তৃতীয় খেলায় জামিল স্টোন ক্রাশার তামাবিলকে ৫-০ গোলে হারিয়ে জয়লাভ করে এফসি শাহপরান (রহঃ) থানা। চতুর্থ খেলায় ফুটন্ত শাপলা সোবহানিঘাট দলকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে স্পন্দন ফুটবল একাডেমি চুনারুঘাট এবং শেষ ম্যাচে সুমন-অপু ফাইটার্স মিরবক্সটুলাকে ট্রাইবেকারে ৩-২ গোলে হারিয়ে জয়লাভ করে তৌফিক ফাইটার্স টিলাগড় ।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মোহাঃ সুহেল রেজা পিপিএম, দৈনিক সিলেটের ডাক পত্রিকার চিফ রিপোর্টার ও সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক মোহাঃ সিরাজুল ইসলাম, শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল কাইয়ুম চৌধুরী, সিলেট মহানগরীর ২৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সিলেট আবাহনী ক্রীড়াচক্রের প্রচার সম্পাদক নিজাম উদ্দিন ইরান প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন টুর্নামেন্টের প্রবর্তক সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, টুর্নামেন্ট পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত আহবায়ক মো. ছমর উদ্দিন মানিক, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব ও সিকৃবির এডিশনাল রেজিস্ট্রার একেএম ফজলুর রহমান।

খেলায় রেফারিংয়ের দায়িত্বে ছিলেন আক্কাস উদ্দিন আক্কাই, আজাদুর রহমান চঞ্চল ও জাহেদ আহমদ। ধারাভাষ্যে ছিলেন জেলা ধারাভাষ্য সমিতির সাধারন সম্পাদক কামরান হোসেন, শামসুল ইসলাম শিপু, মুনিম মল্লিক মুন্না, অধ্যাপক লাহিন উদ্দিন ও আবদুর রাজ্জাক। টুর্নামেন্টে পৃষ্টপোষকতা করেছে সিলেটের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান সাকের অটো ব্রিকস।

সিলেটভিউ২৪ডটকম/ ২৭ ফেব্রুয়ারি ২০২০/ শাদিআচৌ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন