আজ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

বিশ্বনাথে মুসলিম হেল্প ইউকে’র ফ্রি মেডিকেল ক্যাম্প

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৮ ১৯:২১:৫৯

সিলেটভিউ ডেস্ক :: ইন্টারন্যাশনাল চ্যারিটি সংস্থা মুসলিম হেল্প ইউকে’র উদ্যোগে ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারী) বিশ্বনাথ উপজেলার মোরার বাজারস্থ সংস্থার কার্যালয়ে উক্ত মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা প্রদানের পাশাপাশি ৫শতাধিক রোগীদের ঔষধ ও আর্থিক সহযোগিতা প্রদান করা হয়।

মুসলিম হেল্প ইউকে’র চেয়ারম্যান আব্দুছ ছোবহান এর সভাপতিত্বে ও কো অর্ডিনেটর আখলাকুর রহমান পান্না’র পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ডা: খলিলুর রহমান, ডা: মুস্তাক আহমদ রুহেল, ডা: মাহফুজ কায়ছার, ডা: হাফিজ আলী আসাদ, ডা: দিলোয়ার হোসেন, ডা: ইসতিয়াক আহমদ, ডা: পরাগ দত্ত চৌধুরী, ডা: ফাতেমা লোদী, ডা:রায়হানা আক্তার লোপা, ডা:হানিফা আক্তার, ডা: মাছুমা আক্তার, ডা: উম্মে জায়েদা সুমি।

এতে মুসলিম হেল্প ইউকে’র বাংলাদেশ প্রতিনিধি আব্দুস সালাম, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বার ফজর আলী, রোটা ও ব্যবসায়ী রফিকুল ইসলামসহ এলাকার  গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন প্রবাসীরা। তাদের পরিশ্রমের টাকা দিয়ে দেশের মানুষের কল্যাণে কাজ করছেন। দেশের মাতৃত্বটানে তাদের এই উদ্যোগকে স্বাগত জানান এলাকার জনসাধারণ। সংস্থার নিজ কার্যালয়ে সর্বাবস্থায় অসহায়দের মধ্যে সহযোগিতা করার লক্ষ্যে স্থায়ী কার্যালয় করা হয়েছে। মুসলিম হেল্প ইউকে'র সাথে জড়িত সকলের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন নেতৃবৃন্দ।

উল্লেখ্য, দিনব্যাপী মুসলিম হেল্প ইউকে’র ক্যাম্পে মেডিসিন, মাতৃত্বকালিন, পঙ্গুত্ব ও শিশু রোগের চিকিৎসা, ৫শতাধিক রোগীদের মধ্যে ঔষধ ও আর্থিক সহযোগিতা প্রদান করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/২৮ ফেব্রুয়ারি ২০২০/প্রেবি/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন