Sylhet View 24 PRINT

ভারতের মুসলিম গণহত্যার প্রতিবাদে দরবস্তে তৌহিদী জনতার বিক্ষোভ-মিছিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৮ ২০:২৯:১৯

সিলেটভিউ ডেস্ক :: ভারতের মুসলিম গণহত্যা ও মসজিদে হামলা-ভাংচুরের প্রতিবাদে সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্তে তৌহিদী জনতার বিক্ষোভ-মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) বাদ মাগরিব দরবস্ত বাজারে উক্ত বিক্ষোভ-মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

দরবস্ত বাজার কেন্দ্রীয় জামে মসজিদ থেকে শুরু হয়ে বাজারের বিভিন্ন পাড়া-মহল­া প্রদক্ষিণ শেষে স্থানীয় দরবস্ত বাজার মঞ্চে এক পথসভা অনুষ্ঠিত হয়।
 
মাওলানা হাবিুবুর রহমানের সভাপতিত্বে ও হাফিজ মাসউদ আজহার পরিচালনায় মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন, মাওলানা ওলিউর রহমান, মাওলানা আব্দুল করিম, হাফিজ তাজুল ইসলাম, মাওলানা ওবায়দুল­াহ, মাওলানা শিহাব উদ্দিন, মাওলান রজব আলী, মাওলানা মনির উদ্দিন, হাফিজ জয়নুল আবেদীন ডালিম, মাওলানা বিলাল আহমদ, মাওলানা আব্দুল করিম, মাওলানা নুরুল ইসলাম, মাওলানা আফতাব উদ্দিন, মাওলানা নজরুল ইসলাম, মাওলানা আমিনুল ইসলাম, মাওলানা জয়নাল আবেদীন, মাওলানা বিলাল আহমদ, এস ইউ সাদ্দাম হোসেন, কুতুব উদ্দিন, জালাল উদ্দিন, আব্দুর রকিব মেম্বার, হাফিজ আবুল হাসান, আব্দুল­াহ আল মাহফুজ, তাজ উদ্দিন, হাফিজ হামিদুল­াহ, মাওলানা শাখাওয়াত হোসেন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ভারতে মুসলিম গণহত্যা ও মসজিদে অগ্নিকান্ডের ঘটনায় সারাবিশ্বে মুসলমানসহ সকল শান্তিকামী মানুষের মনে গভীর ক্ষত সৃষ্টি করেছে। নৃশংসভাবে অনেককে হত্যা করে বাড়িঘর জ্বালিয়ে লুটপাট করা হয়েছে। এখনো অনেকে আহতাবস্থায় কাতরাচ্ছেন।

পরিস্থিতি দীর্ঘায়িত হলে এর পরিণাম কারো জন্যই সুখকর হবেনা উল্লে­খ করে তাঁরা আরো বলেন, দিল্লিতে নিরীহ মুসলমানদের উগ্রবাদী হামলা চালিয়ে হত্যা, অগ্নিসংযোগ ও লুটপাটসহ জান ও মালের ব্যাপক ক্ষয়ক্ষতিতে গভীর উদ্বেগ প্রকাশ করে ন্যাক্কারজনক এই ঘটনার সুষ্ঠ তদন্ত ও জড়িতদের শাস্তি দাবী করেন।
বক্তাগণ অবিলম্বে এই হত্যা ও অগ্নিসংযোগ বন্ধ করে ভারতের মুসলমানদের নিরাপত্তা নিশ্চিতের এবং ক্ষতিগ্রস্থদের ক্ষতিপুরণ দেয়ার ব্যবস্থা গ্রহণ করার জোর দাবি জানান।

সিলেটভিউ২৪ডটকম/২৮ ফেব্রুয়ারি ২০২০/প্রেবি/এসএইচ


সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.