আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

সিলেটস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৮ ২২:১৯:২২

সিলেট :: সিলেটস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির বনভোজন উপলক্ষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। শুক্রবার সিলেটের লাক্কাতুরা গলফ ক্লাবে সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকেল ৫টায় শেষ হয় বনভোজন।

দিনব্যাপি বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান সমিতির সভাপতি হাজী এম এ আউয়ালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমিতির দাতা-উপদেষ্টা ও ছালামত ফাউন্ডেশন ইউকের সভাপতি যুক্তরাজ্য প্রবাসী ইঞ্জিনিয়ার এম এ মালিক, যুক্তরাজ্য প্রবাসী মো. হাবিবুর রহমান, যুক্তরাজ্য প্রবাসী মো. সুরত মিয়া, আম্বরখানা ফাড়ি ইঞ্চাচার্জ শেখ মো. ইয়াছিন, এন এস আই-এডি মো. সোহরাব হোসেন, সিটি এসবির মো. সুজন মিয়া, অগ্রণী ব্যাংক লালদিঘি শাখার প্রাক্তন কর্মকর্তা নূরুল হুদা ভূইয়া, টুকেরবাজার ইউপি সদস্য মো. শফিকুর রহমান, মো. কালা মিয়া।

উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির সিনিয়র সহ সভাপতি সাজ্জাদ খান, সহ-সভাপতি হাজী মো. ইউসুফ মিয়া, তৌহিদূর রহমান জুয়েল, সহ সাধারণ সম্পাদক ফরিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক বুরহান উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. মুজাহিদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মো. আনিস, প্রচার সম্পাদক ফারুক আহমদ, ধর্ম ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ডা. মনির চৌধুরী, দপ্তর সম্পাদক মিজানুর রহমান, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক গোলাম জিলানী, বৃত্তি ও ছাত্র কল্যাণ সম্পাদক খন্দকার নাসির উদ্দিন, আপপায়ন বিষয়ক সম্পাদক মো. শাহাব উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদিকা মোছা. লাইলী বেগম, সদস্য জিকরুল ইসলাম টিটু, মো. রিপন মিয়া, তাজুল ইসলাম প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২৮ ফেব্রুয়ারি ২০২০/ প্রেবি/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন