আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

দিল্লি ইস্যুতে সিলেটে নিরব খেলাফত মজলিস!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৯ ০০:০৪:১২

নিজস্ব প্রতিবেদক :: জ্বলছে দিল্লি, পুড়ছে দিল্লি। কাঁদছে পুরো বিশ্ব, অশ্রু ঝরাচ্ছে মানবতা। ভারতে মুসলিমদের উপর মোদী সরকারের চালানো বর্বর নিপীড়ন-নির্যাতনের বিরুদ্ধে সিলেটও উত্তাল।

সিলেট নগরসহ বিভিন্ন উপজেলায়ও ভারত ইস্যুতে প্রতিদিনই বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচি পালন করছে কোনো না কোনো ইসলামি রাজনৈতিক দল, সামাজিক সংগঠন এমনকি বাম মতাদর্শগত দলগুলোও। কিন্তু এ পর্যন্ত খেলাফত মজলিসের দু\'গ্রুপের (কাদের গ্রুপ ও প্রিন্সিপাল গ্রুপ ) একটিও সিলেটে কোনো কর্মসূচি পালন করেনি।

মুসলিম নির্যাতনের এত বড় একটি ইস্যুতে ইসলামি রাজনৈতিক দল হয়েও তাদের এ নিরব থাকার বিষয়টিতে অনেকেই বাঁকা চোখে দেখছেন এবং সমালোচনাও করছেন। সংশ্লিষ্টরা বলছেন- প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান বেঁচে থাকলে খেলাফত মজলিস এত নিস্তেজ থাকতে পারতো না।

এ বিষয়ে খেলাফত মজলিসের (কাদের গ্রুপ) সিলেট মহানগর সেক্রেটারি কে এম আবদুল্লাহ আল-মামুন শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) সিলেটভিউ২৪-কে বলেন, আমাদের শুরার মিটিং হতে একটু দেরি হয়ে গেছে। আজ (শুক্রবার) মিটিং হয়েছে। আগামী রবিবার সিলেটে আমাদের প্রতিবাদ কর্মসূচি। তিনি বলেন, অন্যান্য দল কর্মসূচি দেয়াতে আমরা একটু পরেই দিলাম।

এ প্রসঙ্গে বাংলাদেশ খেলাফত মজলিস (প্রিন্সিপাল গ্রুপ)-এর সাধারণ সম্পাদক মাওলানা এমরান আলম বলেন, আসলেই একটু দেরি হয়ে গেছে। আমাদের মহানগর শাখা ২/১ দিনের ভেতরেই বৈঠক করবে এবং পরবর্তী একটি তারিখ নির্ধারিত করবে কর্মসূচি দেবে।

সিলেটভিউ২৪ডটকম/২৯ ফেব্রুয়ারি ২০২০/ডালিম

@

শেয়ার করুন

আপনার মতামত দিন