আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

কাউন্সিলর আজাদ কাপে পুরস্কৃত হলেন যারা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-০৯ ১৪:১৮:৩৮

নিজস্ব প্রতিবেদক :: দেশের সর্ববৃহৎ ফুটসাল টুর্নামেন্ট ‘কাউন্সিলর আজাদ কাপ ফুটসাল টুর্নামেন্ট’ শেষ হয়েছে শনিবার। টুর্নামেন্টে কল্যানপুর সমাজ কল্যান সংস্থাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বাঘা ফাইটার্স গোলাপগঞ্জ। টুর্নামেন্টের ফাইনালে ছিল পুরস্কারের ছড়াছড়ি। চ্যাম্পিয়ন ও রানারআপ দলসহ টুর্নামেন্টের কৃতি খেলোয়াড়, আম্পায়ার, পরিচালক ও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের হাতে তুলে দেওয়া হয়েছে প্রায় ৭ লাখ টাকার প্রাইজমানি।

অনুষ্ঠানের প্রধান অতিথি পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন ও অন্যান্য অতিথিরা পুরস্কার তুলে দেন সংশ্লিষ্টদের হাতে।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল বাঘা ফাইটার্সের হাতে তুলে দেওয়া হয় ১ লাখ ২০ হাজার টাকার প্রাইজমানি, ট্রফি ও মেডেল। আর রানারআপ দল কল্যানপুর সমাজ কল্যান সংস্থা পায় ৮০ হাজার টাকার প্রাইজমানি, সাথে ট্রফি ও মেডেল।

এছাড়া টুর্নামেন্টের প্রধান রেফারি আক্কাস উদ্দিন আক্কাই এবং সহকারী রেফারি শামীম আহমদ, গিয়াস উদ্দিন, জাহেদ আহমদ, ইমরাজ আহমদ, খালেদ আহমদ, আশরাফুর রহমান অভি, সুহেল আহমদ ও আবদুর রহমানকে সম্মাননা হিসেবে দেওয়া হয় মোট ১ লাখ ৯০ হাজার টাকা।

টুর্নামেন্টের তিনজন ধারাভাষ্যকারকে দেওয়া হয় ৭০ হাজার টাকা। দু’জন সেরা দর্শক পান ২০ হাজার টাকা প্রাইজমানি। লাইভ ব্রডকাস্ট সম্মাননা হিসেবে বাংলাভিউ টিভি ও এসএসএন পায় ৪০ হাজার টাকা। দুইজন ম্যাচ কন্ট্রোলারকে দেওয়া হয় ২০ হাজার টাকা সম্মানী।

ম্যান অব দ্যা টুর্নামেন্ট নূর হোসেন ভুইয়া পান ১০ হাজার টাকার প্রাইজমানি। সর্বোচ্চ গোলদাতা নাফিজ ইকবাল আঙ্গুর ও তাজ উদ্দিন পান ১০ হাজার টাকা করে প্রাইজমানি। ম্যান অব দ্যা ফাইনাল তাজ উদ্দিন পান ১০ হাজার টাকা।

টুর্নামেন্টের সেরা গোলদাতা হিসেবে সিলেটভিউ২৪ডটকম দলের মারজুক আহমদ ১০ হাজার টাকা ও কল্যানপুর সমাজকল্যান সংস্থার তারেক আহমদ পান ৫ হাজার টাকার প্রাইজমানি।

ফেয়ার প্লে টিম হিসেবে বড়লেখার খাসিয়া ইয়ূথ ক্লাব ও কানাইঘাটের লোভাছড়া এ্যাপলো-১১ ক্লাব পায় ৪০ হাজার টাকা পুরস্কার।

জাতীয় ও স্থানীয় পর্যায়ে ফুটবলে বিশেষ অবদান রাখায় ২৫ হাজার টাকার পুরস্কার পান সিলেটভিউ২৪ডটকম দলের অধিনায়ক, জাতীয় দলের ‘গোল্ডেন বয়’ খ্যাত শাহাজ উদ্দিন টিপু।

টুর্নামেন্টে অংশগ্রহণকারী চার শিশু-কিশোরের হাতে তুলে দেওয়া হয় ২০ হাজার টাকার প্রাইজমানি।

সিলেটভিউ২৪ডটকম/ ০৯ মার্চ ২০২০/ শাদিআচৌ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন