আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

সিনেমায় কাজের লোভ দেখিয়ে তরুণীকে ধর্ষণ করে ওসমানীনগরের সেই লন্ডনী!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-১৫ ২৩:২১:০৭

রনিক পাল, ওসমানীনগর ::  সিনেমায় কাজের সুযোগ করে দেয়ার প্রলোভন দেখিয়ে এক তরুনীকে ধর্ষনের অভিযোগে ওসমানীনগরে  লন্ডন প্রবাসী সাহেদ আহমদকে (৩৮) গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা উপজেলার উমরপুর ইউনিয়নেরে ইজলশাহ এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক লন্ডন প্রবাসী সাহেদকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত প্রবাসী ইজলশাহ গ্রামের সুন্দর আলীর পুত্র।

২০১৭ সালের ঢাকার মগবাজার এলাকার সুনিয়া নামের এক তরুনী (২২) বাদি হয়ে ঢাকা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ আদালতে লন্ডন প্রবাসী সাহেদ আহমদসহ একই এলাকার আরো দুইজনের নাম উল্লেখ করে মোট ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে নির্মাতা পরিচয়ে ওই তরুনীকে সিনেমায় অভিনয়ের সুযোগ করে দেয়ার প্রলোভন দেখিয়ে তার সঙ্গে সম্পর্ক স্থাপন করেন লন্ডন প্রবাসী সাহেদ আহমদ।

২০১৬ সালের ডিসেম্বর মাসে সিনেমার পরিচালকের সাথে দেখা করার কথা বলে ওই তরুনীকে আসতে বলেন সাহেদ। সুটিং এর কথা বলে ১৯ ডিসেম্বর তিনি তরুনীর মগবাজারস্থ বাসা থেকে একটি বিলাশবহুল হোটেলে নিয়ে যান। 

সেখানে তার সহযোগীরা আগে থেকেই ওৎ পেতে ছিলো। হোটেলে সিনেমার পরিচালক আসবেন এমন আশ্বাসে সাহেদ তরুনীকে অপেক্ষা করেতে বলে ও বাইরে থেকে কিছু খাবার এবং কোমল পানীয় নিয়ে আসে। কোমল পানীয় পান করার পর তরুনী অজ্ঞান হয়ে পড়েন।
 
জ্ঞান ফিরার পর তরুনী দেখতে পান ওই রুমে সাহেদ বসা এবং তার শরীরে কোন বস্ত্র নেই। এমন অবস্থায় সাহেদ তরুনীর কাছে তাকে ধর্ষনের কথা স্বীকার করেন এবং তার সহযোগীরা সেই ঘটনার ভিডিও চিত্র ধারণ করেন।

সাহেদের সহযোগীরা ধর্ষনৈর ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে তরুণীর কাছে থেকে বিভিন্ন সময় ৩ লক্ষ টাকা আদায় করে বলে মামলায় উল্লেখ করা হয়।

অবশেষে এই ঘটনায় ২০১৭ সালের জুলাই মাসে ওই তরুনী রমনা থানায় মামলা করতে যান। কিন্তু সেখানে মামলা দায়ের করতে না পেরে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ আদালতে একই বছরের আগস্ট মাসে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে লন্ডন প্রবাসী সাহেদ আহমদ পলাতক ছিলেন।

শনিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিত্বে র‌্যাব-৯ এর একটি টিম অভিযান পরিচালনা করে সাহেদকে গ্রেফতার করে।

ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ রাশেদ মোবারক হোসেন র‌্যাবের অভিযানে সাহেদ গ্রেফতার হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত সাহেদের বিরুদ্ধে ধর্ষণের মামলার গ্রেফতারী পরোয়ানা ছিল।

সিলেটভিউ২৪ডটকম/১৫ মার্চ ২০২০/রনিক/ জুনেদ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন