আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

করোনাভাইরাসে সিলেটে অসহায় মানুষের পাশে পররাষ্ট্রমন্ত্রী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-২৪ ২১:২৭:৫৯

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশসহ বিশ্বের অধিকাংশ দেশ দূর্দিন অতিক্রম করছে। চীনে সৃষ্টি হওয়া \'করোনাভাইরাস\' পরিণত হয়েছে মহামারিতে। চীন থেকে একে একে ছড়িয়ে পড়েছে বিশ্বের বিভিন্ন প্রান্তে।

বাংলাদেশে এর প্রভাব পড়েছে অনেক। দিনে দিনে বাড়ছে \'করোনা\' ভাইরাসে আক্রান্ত কোভিড-১৯ আক্রান্ত রোগী। সরকারের পক্ষ থেকে নেয়া হচ্ছে বিভিন্ন পদক্ষেপ। মানুষ ভয়ে বসাবাড়ি থেকে বের হচ্ছে কম। ফলে বিপাকে পড়তে যাচ্ছে দিনমজুর মানুষেরা।

এমন মহূর্তে, নিজ উদ্যোগে সিলেটের ২৭টি ওয়ার্ডের প্রায় সাড়ে ৩শত অসহায় পরিবারের পাশে দাঁড়ায়িছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি। আজ মঙ্গলবার  প্রথম ধাপে মন্ত্রীর পক্ষ থেকে সিলেটের অসহায় পরিবারের মধ্যে বিতরণ করা হয় চাল, ডাল, পেয়াজ, তেল, সাবানসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী।

এ বিষয়ে পররাষ্ট্রমন্ত্রী বলেন, এই মুহূর্তে জাতীয় ক্রান্তিলগ্নে কঠিন সময় যাচ্ছে সর্ব শ্রেণির মানুষের। বিশেষ  করে দেশের দিনমজুর ও খেটে খাওয়া পরিবার সমূহ। এমতাবস্থায়, তাদের যেন বাইরে বের হতে না হয় এবং খাদ্যাভাব দেখা না দেয় তাই আমার এই উদ্যোগ।

আমরা যারা সচ্ছল রয়েছি, সবাই পাশে দাঁড়াই এই অসহায় মানুষের। দেশের এই দূর্যোগ মুহূর্তে কষ্ট ভাগাভাগি করে নেই। সবাই সচেতন ও সতর্কতা অবলম্বন করি এই মহামারিতে। আমাদের সচেতনতা, ইনশাআল্লাহ রুখে দিবে এই দূর্যোগ।

সিলেটভিউ২৪ডটকম/ ২৫ মার্চ ২০২০/ জুনেদ


@

শেয়ার করুন

আপনার মতামত দিন