Sylhet View 24 PRINT

সিলেটে করোনার লিফলেট বিতরণকালে ছাত্রলীগ নেতার ওপর হামলা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-২৪ ২৩:০৪:২৪

সিলেটভিউডেস্ক :: করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি থেকে মানুষকে সচেতন করতে লিফলেট বিতরণকালে মাহবুবুর রহমান শিপু নামে এক ছাত্রলীগ নেতার উপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। আহত শিপু নগরীর ১০ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ সভাপতি ও ঘাসিটুলা, সবুজসেনা ১৪৭/এ বাসার শামসুদ্দিনের ছেলে। 

সোমবার (২৩ মার্চ) দুপুরে স্থানীয় কলাপাড়ায় সুহেল মিয়ার কলোনির সামনে রাস্তায় এ ঘটনা ঘটে। বর্তমানে সে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্র জানায়, করোনাভাইরাস থেকে নগরবাসীকে সচেতন করতে প্রতিটি ওয়ার্ডে কাউন্সিলরদের মাধ্যমে প্রচারণা চালাচ্ছে সিলেট সিটি কর্পোরেশন। এরই ধারাবাহিকতায় ১০ নং ওয়ার্ডের কাউন্সিলরের মাধ্যমে এলাকায় মাইকিং ও লিফলেট বিতরণ চলছিল। কলাপাড়ায় সুহেল মিয়ার কলোনির সামনে রাস্তায় প্রচারণাকালে শিপুর উপর হামলার ঘটনা ঘটে।


এ বিষয়ে কাউন্সিলর তারেক উদ্দিন তাজ বলেন, করোনাভাইরাস থেকে মানুষকে সুরক্ষায় সরকারের নির্দেশনায় সিলেট সিটি কর্পোরেশন থেকে প্রচারণা চালানোর জন্য কাউন্সিলরদের দায়িত্ব দেওয়া হয়।

এ কাজে তাকে ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মী থেকে সাধারণ লোকজনও সহযোগিতা করে যাচ্ছেন। এ অবস্থায় জানতে পারি করোনাভাইরাস থেকে মানুষকে সুরক্ষায় সচেতনতা কার্যক্রম চলাকালে ছাত্রলীগ নেতা শিপুর উপর হামলা করা হয়। খবর পেয়ে তাকে হাসপাতালে দেখতে গিয়ে চিকিৎসার খোঁজ খবর নিয়েছি। তার মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছে।


সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী থানার ওসি মো. সেলিম মিয়া বলেন, এ বিষয়ে থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।

সিলেটভিউ২৪ডটকম/ ২৪ মার্চ ২০২০/ প্রেবি/জুনেদ


সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.