আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

কাজলশাহ’য় হাতধোয়া নিয়ে সংঘর্ষ, দায়িত্ব নিলেন ২ কাউন্সিলর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-২৬ ১৩:২১:০০

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে হাতধোয়া কর্মসূচীর জেরে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যা ৭টার দিকে নগরীর পশ্চিম কাজলশাহ এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, করোনা ভাইরাস প্রতিরোধে হাতধোয়া কর্মসূচীর আয়োজন করেন বাগবাড়ি এতিম স্কুল রোডের কিছু যুবক। তারা পথচারীদের মধ্যে জীবাণুনাশক স্প্রে করছিলেন দিনব্যাপী। বিকেলের দিকে পশ্চিম কাজলশাহ এলাকার গিয়াস মিয়ার হাতে জীবাণুনাশক স্প্রে করেন যুবকরা। এতে তিনি রাগান্বিত হয়ে ক্ষোভ প্রকাশ করেন। বিষয়টি নিয়ে তাদের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। পরে এর জের ধরে বাগবাড়ি ও কাজলশাহ এলাকার লোকজনের মধ্যে পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। একপক্ষ আরেক পক্ষের উপর হামলাও চালায়। এতে দুপক্ষের অন্তত ২০ জন আহত হন। এর মধ্যে দুজন বর্তমানে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

এদিকে সংঘর্ষের পরপরই স্থানীয়ভাবে ৯নং ওয়ার্ড কাউন্সিলর মখলিছুর রহমান কামরান ও ৩নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম আজাদ লায়েক বিষয়টি সমাধানের চেষ্টা করেন। বুধবার রাতে তারা দুপক্ষের সাথে কথা বলেন এবং দু’পক্ষই কাউন্সিলরদের বিষয়টি সমাধান করে দেয়ার জন্য অনুরোধ করেন। দুপক্ষের অনুরোধে বিষয়টি সমাধানের দায়িত্ব নেন কাউন্সিলর কামরান ও লায়েক।

বিষয়টি নিশ্চিত করে ৩নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম আজাদ লায়েক বলেন, চলমান পরিস্থিতিতে দু’পক্ষের সংঘর্ষে আমরা বিব্রত। বিষয়টি নিয়ে তাদের সাথে কথা বলেছি, তারা দুপক্ষই আমাদের দুই কাউন্সিলরকে সমাধান করে দেয়ার অনুরোধ করেছেন। আহত দুজন হাসপাতালে ভর্তি আছেন। তারা সুস্থ হলে দুপক্ষকে নিয়ে বসে বিষয়টি সমাধান করার চেষ্টা করব।

সিলেটভিউ২৪ডটকম/২৬ মার্চ ২০২০/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন