Sylhet View 24 PRINT

সিলেটে ঘর থেকে বের না হতে পুলিশের মাইকিং

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-২৬ ১৩:৩২:৫৬

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরে ঘর থেকে বের না হতে এবং করোনার বিস্তার রোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাইকিং করছে পুলিশ। আজ বৃহ্স্পতিবার (২৬ মার্চ) দুপুরে সিলেটের বন্দরবজার, জিন্দাবাজার, চৌহাট্টা, আম্বরখানাসহ বিভিন্ন এলাকায় সিলেট মেট্রোপলিট পুলিশের পক্ষ থেকে মাইকিং করতে দেখা গেছে।  


মাইকিংকালে মানুষকে অযথা ঘর থেকে বের না হয়ে নিজ নিজ ঘরে অবস্থান করতে, ভিড়ের সৃষ্টি না করতে এবং জনসমাগম এড়াতে পরামর্শ দেয়া হচ্ছে।  

এ বিষয়ে সিলেট মেট্রোপলিটন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া ও কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা সিলেটভিউ২৪-কে বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী সকল বাহিনী ও সশস্ত্র বাহিনীর সমন্বিত কার্যক্রমেই আমরা এ পরিস্থিতিটা মোকাবেলা করার চেষ্টা করছি। সেনাবাহিনীর পাশাপাশি পুলিশও সিলেটে বিশেষভাবে টহল দেবে- যাতে জসমাগম না করার সরকারি নির্দেশটা কার্যকর হয় এবং সিলেটে ভয়ঙ্কর এই ভাইরাসটার সংক্রমণ না ঘটে।

তিনি বলেন, ইতিপূর্বে এসএমপি'র উদ্যোগে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাইকিং করা হয়েছে, আজও করা হচ্ছে- আগামীতে আরও করা হবে। এই অবস্থায় কাউকে বাইরে অযথা ভিড় করতে দেখলে বাধ্যতামূলক ঘরে পাঠানো হবে, প্রয়োজনে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

সিলেটভিউ২৪ডটকম / ২৬ মার্চ, ২০২০ / ডালিম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.