আজ শুক্রবার, ০২ অক্টোবর ২০২০ ইং

অবশেষে রাগীব-রাবেয়া হাসপাতালে চিকিৎসাসেবায় ফিরলো ডাক্তাররা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-২৬ ১৫:৩৩:০৯

সিলেট :: দেশের চলমান পরিস্থিতিতেও জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্বাভাবিক চিকিৎসা সেবা কার্যক্রম অব্যহাত রয়েছে। বিষয়টি গণমাধ্যমে প্রেরিত এক সংবাদবিজ্ঞপ্তিতে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।  

বিজ্ঞপ্তি বলা হয়- করোনা ভাইরাস রোগ সংক্রমণ প্রতিরোধ কল্পে এই হাসপাতালে কর্মরত বেশিরভাগ চিকিৎসকসহ অন্যান্য স্বাস্থ্যকর্মীদের মাঝে হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে PPE (Personal Protective Equipment)  প্রদান করা হয়েছে। ফলে চিকিৎসকসহ অন্যান্য স্বাস্থ্যকর্মীবৃন্দ নিজেরা সুরক্ষা থেকে আগত রোগীদেরকে চিকিৎসা সেবা প্রদান করতে সক্ষম হচ্ছেন।

এছাড়া জ্বর, হাঁচি-কাশিসহ আগত রোগীদের জন্য পৃথক ফু-কর্ণার স্থাপনের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদাণ করা হচ্ছে। রোগী ও দর্শণার্থীদের হাত ধোয়ার জন্য হাসপাতালের কয়েকটি স্থানে সাবান-পানির ব্যবস্থা, বিশুদ্ধ করণের জন্য হ্যান্ড-স্যানিটাইজার এবং জীবাণানাশক স্প্রের ব্যবস্থা রয়েছে।

রোগীদের সুবিধার্থে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে হটলাইন নম্বর ০১৭৫২৬৩৬৩০১, ০১৭২২২৫৫২৩৩ চালু করা হয়েছে। রোগীরা প্রয়োজনে উক্ত নম্বর সমূহে কল করে চিকিৎসা পরামর্শ গ্রহণ করতে পারেন। 

সিলেটভিউ২৪ডটকম/ ২৬ মার্চ, ২০২০ / প্রেবি / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন