আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

ওসমানীনগরে ৩ মাসের বাড়ি ভাড়া নেবে না ‘ইলাশ গ্রুপ’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-২৬ ১৮:২৮:৪৭

ওসমানীনগর প্রতিনিধি :: করোনাভাইরাসের সুযোগ নিয়ে যেখানে অসাধু ব্যবসায়ীরা নিত্যপণ্যের দাম বাড়িয়ে দিয়েছেন, সেখানে ৩০ টি বাড়ি ও দোকানের ভাড়া না নেওয়ার ঘোষণা দিয়েছেন ওসমানীনগরের যুক্তরাজ্য প্রবাসী ইলাশ গ্রুপের চেয়ারম্যান ইলিয়াছ আলী।

বর্তমান সময়ে করোনা ভাইরাসের কারণে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার জন্য বলা হচ্ছে প্রশাসনরে পক্ষ থেকে। কিন্তু ব্যবসা প্রতিষ্ঠন বন্ধ রেখে ব্যবসায়ী ও ভারাটিয়ারা বাড়ি ও দোকানে ভাড়া কোথায় থেকে দিবেন বিষয়টি মাথায় রেখে ওই প্রবাসী এই সংকটের সময় ভাড়াটিয়াদের কাছ থেকে বাড়ি ভাড়া ও দোকান ভারা আগমী তিন মাস না নেওয়ার ঘোষণা দিয়েছেন।

অনেকেই এখন ঘর থেকে বের হতে পারছেন না। অনেকের আর্থিক সংকটও দেখা দিচ্ছে। এমন অবস্থায় আগামী এপ্রিল, মে, জুন  এই তিন মাসের ভাড়া না নেওয়ার জন্য যুক্তরাজ্যে থেকেও বাংলাদেশে প্রবাসীর দ্বায়ীত্বরদের নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন ইলাশ গ্রুপের ম্যানেজার সালাহ উদ্দিন।

এক বার্তায় ইলাশ গ্রুপের চেয়ারম্যান ইলিয়াছ আলী সরকারের নিদের্শনা মেনে চলা ও পরিষ্কার পরিচ্ছন্ন থাকার জন্য সকলের প্রতি আহবান জানিয়ে বলেন, বিশ্ব ব্যাপি মহামারি আকার ধারণ করা করোনা ভাইরাসের কারেন বাংলাদেশে এ পর্যন্ত ৫ জনের মৃত্যু হয়েছে। প্রায় ৪৪ আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। সারা দেশে গন পরিবহন বন্ধু এবং দোকানপাট বন্ধ ঘোষণা করা হয়েছে।

তাই এই ক্লান্তি লগ্নে যে যার অবস্তান থেকে সরকারের পাশাপাশি করোনা ভাইরাস বিস্তার রোধে কাজ করার আহবান জানান তিনি।


সিলেটভিউ২৪ডটকম/২৬ মার্চ ২০২০/আরপি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন