আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

দুস্থদের মধ্যে জাস্ট হেল্প ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-২৬ ১৮:৫৩:২৭

সিলেট :: করোনাভাইরাস সম্পর্কে জনসচেতনতা ও দুস্থদের মাঝে খাদ্য বিতরণ কর্মসূচি পরিচালনা করেছে আন্তর্জাতিক চ্যারিটি সংস্থা জাস্ট হেল্প ফাউন্ডেশন। বৃহস্পতিবার সিলেট নগরীর মিরাবাজারসহ বিভিন্ন জায়গায় সাধারণ মানুষের মধ্যে করোনার প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এই কর্মসূচী গ্রহণ করেন তারা।

আন্তর্জাতিক চ্যারিটি সংস্থা জাস্ট হেল্প ফাউন্ডেশনের পক্ষ থেকে বলা হয়, সিলেট শহরে যেভাবে বস্তিবাসীদের অসচেতনভাবে মাস্কবিহীন বা সময়ে সময়ে হাত না ধুয়ে জীবন-জীবিকার তাগিদে যেভাবে দৈনন্দিন জীবন যাপন করে যাচ্ছেন, এটি বিপদ ডেকে আনতে পারে। কারণ বস্তি হচ্ছে ঘনবসতির স্থান। এসব স্থানে জ্যামিতিক হারেও বিপদ ডেকে আনতে পারে, এজন্যই সচেতনতার লক্ষ্যে আন্তর্জাতিক চ্যারিটি সংস্থা জাস্ট হেল্প ফাউন্ডেশনর আয়োজনে  আজকের কার্যক্রম পরিচালনা করা হয়।

আন্তর্জাতিক চ্যারিটি সংস্থা জাস্ট হেল্প ফাউন্ডেশনের ফাউন্ডার চেয়ারম্যান মিজানুর রহমান মিজানের সার্বিক সহযোগীতায় ও অত্র সংস্থার আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সৈয়দ সাইদুল ইসলাম দুলালের তত্ত্বাবধানে এই জনসচেতনতা ও দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালিত হয়। কার্যক্রমটির পৃষ্টপোষকতায় আরও ছিলেন অত্র সংস্থার আইন বিষয়ক উপদেষ্টা ও সিলেট বিভাগের দ্রুত বিচার ট্রাইবুনালের পিপি সরোয়ার আহমদ চৌধুরী ও  সংস্থাটির জেনারেল সেক্রেটারি মো. বখত্ মুজমাদার ভিরু প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২৬ মার্চ ২০২০/প্রেবি/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন