আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

অসহায় মানুষের পাশে ড. মোমেন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-৩০ ০০:০৫:৪৮

জ্যেষ্ঠ প্রতিবেদক :: করোনাভাইরাসের কারণে সংকটময় এক সময় পার করছে মানুষ। বিশেষ করে খেটেখাওয়া, দরিদ্র মানুষেরা আছেন অসহায় অবস্থায়। সিলেটে এসব অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন সিলেট-১ আসনের সাংসদ ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

জানা গেছে, করোনাভাইরাস ঠেকাতে সিলেটে বর্তমানে অঘোষিত ‘লকডাউডন’ অবস্থা বিরাজমান। মানুষ জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছেন না। ব্যবসা প্রতিষ্ঠান, দোকানপাটও বন্ধ। এরকম অবস্থায় জীবনধারণ নিয়ে কঠিন অবস্থায় পড়েছেন হতদরিদ্র মানুষেরা।

এসব হতদরিদ্র মানুষদের সাহায্যার্থে এগিয়ে এসেছেন ড. এ কে আব্দুল মোমেন। সিলেট মহানগরী এবং সদর উপজেলার অসহায় পরিবারগুলোর কাছে তিনি নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র পৌঁছে দিচ্ছেন।

জানা গেছে, নগরীর নিম্ন আয়ের প্রায় তিন হাজার পরিবারের কাছে খাদ্য সামগ্রী পাঠিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন। গত মঙ্গলবার প্রথম ধাপে সাড়ে তিন শ’ পরিবারের কাছে পৌঁছে দেওয়া হয় খাদ্য সামগ্রী। এরপর গত শনিবার দ্বিতীয় দফায় সিলেট সদর উপজেলা ও নগরীর বিভিন্ন বস্তিতে আরো আড়াই হাজার পরিবারের মধ্যে বিতরণ করা হয় খাদ্যসামগ্রী। প্রতিটি প্যাকেটে ছিল ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কজি ডাল, ১ লিটার তেল ও সাবান।

পররাষ্ট্রমন্ত্রী জানিয়েছেন, বর্তমান পরিস্থিতিতে অসহায়দের পাশে দাঁড়ানোর কার্যক্রম অব্যাহত থাকবে। আরো বেশি সংখ্যক মানুষের কাছে খাদ্যসামগ্রী পৌঁছানোর পরিকল্পনা চলছে।

সিলেটভিউ২৪ডটকম/২৯ মার্চ ২০২০/শাদিআচৌ/আরআই-কে

@

শেয়ার করুন

আপনার মতামত দিন