আজ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

ভয় নিয়ে ছবি তুলে রবিবারের সেরা ফটোগ্রাফার হলেন রিশাদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-৩০ ০০:৪৩:২২

সিলেট :: স্টেয়িং হোম ফটোগ্রাফি প্রতিযোগিতায় ২৯ মার্চ ২০২০ রবিবারের সেরা ছবি নির্বাচিত হয়েছে “ভয়”। ছবিটির ফটোগ্রাফার শরীফুল ইসলাম রিশাদ। শরীফুল ইসলাম রিশাদের বাসা ঢাকা মিরপুর -১৪ তে। তবে পড়াশোনা করছেন বিএসসি ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এ নোয়াখালীর টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে।  সিলেটের স্থিরচিত্র ও চলচ্চিত্র বিষয়ক সংগঠন কাকতাড়ুয়া থেকে চলছে Staying Home Photography Competition. ঘরে বসে যারা বিরক্ত হচ্ছেন তাদের জন্য এই প্রতিযোগিতা।

প্রতিযোগিতার ধারাবাহিকতায় রবিবার ক্যামেরা ও মোবাইল ফোনে ঘরের বিভিন্ন মূহুর্তের ছবি তুলে কাকতাড়ুয়ার ফেইসবুক গ্রুপে https://www.facebook.com/groups/kaaktadua/ কিছু ছবি আপলোড হয়েছে। ২৯ মার্চের সেরা ছবি নির্বাচিত হলো “ভয়”।

ছবিটির গল্প নিয়ে ফটোগ্রাফার রিশাদ বলেন, ছবিটি মূলত আকস্মিক ভাবেই তোলা! গ্লাসের উপর টকিং টম টার রিফ্লেকশান টা দেখে চোখে লাগলো! খেয়াল করলাম টকিং টমটার চোখে একটা ভয়ের ছাপ!  উদ্বিগ্নতা! সেটা দেখে আমাদের  বর্তমান অবস্থার কথা আমার মাথায় এলো! চার দিকে কোভিড-১৯ এর যেই ভয় সেটাই যেন ছবিটিতে ফুটে উঠছিল! তখন ই ছবি টি আমি ক্যাপচার করি।

আয়াজক সূত্রে জানা যায় ৭ এপ্রিল পর্যন্ত চলবে এ প্রতিযোগিতা। কাকতাড়ুয়া গ্রুপে  https://www.facebook.com/groups/kaaktadua/  আপলোডকৃত প্রতিদিনের সেরা ছবিটি ফটোগ্রাফারের নাম, ছবিটির গল্পসহ ছাপাবে সিলেটের জনপ্রিয় অনলাইন পোর্টাল সিলেটভিউ২৪ ডট কম।

সিলেটভিউ২৪ডটকম/ ৩০ মার্চ ২০২০/ প্রেবি/ শাদিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন