আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

গোয়াইনঘাটে গোলাপ মিয়ার আর্থিক সহায়তা ও মাস্ক বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-৩০ ০৯:৫৭:৪৯

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট :: করোনাভাইরাস প্রতিরোধে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের লকডাউন নির্দেশনা ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগ গোয়াইনঘাট উপজেলা শাখার সহ-সভাপতি গোলাপ মিয়ার ব্যক্তিগত উদ্যোগে হতদরিদ্র পরিবারের মধ্যে আর্থিক সহায়তা ও জনসাধারণের মধ্যে  মাস্ক বিতরণ করা হয়েছে। ২৯ মার্চ (রবিবার)  সকাল থেকে উপজেলার ফতেহপুর ইউনিয়ন ও ডেউবাড়ি ইউনিয়নের চৌমুহনী বাজার, বিন্নাকান্দি বাজার, বাংলা বাজার, ফতেহপুর বাজার,ডৌবাড়ি বাজার,হাকুর বাজার এলাকায় এগুলো বিতরণ করা হয়।

বিতরণকালে আওয়ামী লীগ নেতা গোলাপ মিয়া বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় আমাদেরকে আতঙ্কিত না হয়ে, সচেতন থাকতে হবে। পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের পাশে আছেন। সকলের ঐক্যবদ্ধ সহযোগিতা ও সচেতনতায় এই সংক্রমণ প্রতিরোধ সম্ভব হবে।

এসময় তার সাথে ছিলেন- গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক  মাস্টার মোঃ ইসমাইল আলী, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক জনাব মোঃ শাহাব উদ্দিন, ডৌবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ শহিদ উল্লাহ, সাধারণ সম্পাদক জনাব মোঃ মিছবা উদ্দিন মিছবাহ, আরও উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের ইমরান আহমদ, আবু তায়েফ, সাহাদ উদ্দিন, আসাদ হোসেন শাকিল সহ নেতৃবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম/৩০ মার্চ ২০২০/মতিন/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন